Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কথা রাখলেন আর্জেন্টিনার ভক্ত মুর্শেদ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২২, ০৫:৫৫ পিএম


কথা রাখলেন আর্জেন্টিনার ভক্ত মুর্শেদ

আর্জেন্টিনার ঘোর ভক্ত নেত্রকোনার মোকশেদুল মুর্শেদ। বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হলে তিনি কথা দেন যে এবার আর্জেন্টিনা জয়ী হলে এলাকাবাসীকে গরু জবাই করে খাওয়াবেন।

তার স্বপ্ন পূরণ হয়েছে। আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতেছে। তাই ভক্ত হিসেবে তিনিও তার কথা নড়চড় করেননি। লাখ টাকার গরু কিনে জবাই করে গণ ভোজ করেছেন।

শুক্রবার বিকেলে নেত্রকোনা শহরের টেনিস মাঠে তিন শতাধিক আর্জেন্টাইন সমর্থকদের মাঝে এই বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হয়।

নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকার বাসিন্দা মোকশেদুল মুর্শেদ। তিনি বাংলাদেশ কেমি্স্ট্রস এন্ড ড্রাগিস্টস সমিতি নেত্রকোনা শাখার সভাপতি ও প্রথম শ্রেণির ঠিকাদার।

আর্জেন্টিনা ভক্ত মোকশেদুল মুর্শেদ বলেন, আমি, আমার পরিবার ও আমার এলাকার সবাই আর্জেন্টিনা সমর্থক। আর  বহুদিন ধরে আমি আশায় ছিলাম আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে ভক্তদেরকে গরু জবাই করে খাওয়াবো। ৩৬ বছর অপেক্ষার পর সেই শুভক্ষণ এসেছে। তাই জয়ের পর গরু জবাই করে সকলকে এই ভোজ করিয়েছি। আগামী বিশ্বকাপে যদি বেঁচে থাকি আর আর্জেন্টিনা বিজয়ী হয় তাহলে আবার গরু জবাই করে গণভোজের আয়োজন করবো।

গণভোজে উপস্থিত মোকশেদুল মুর্শেদের পরিবারের অপর দুই সদস্য মোক্তাদিরুল মোর্শেদ পমি ও মনিরুল মোর্শেদ অমি বলেন, ছোটকাল থেকেই আব্বুর মুখে শুনতাম আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে গণভোজ আয়োজন করবেন। আব্বু তার কথা রেখেছেন। প্রায় লক্ষাধিক টাকা খরচ করে ভোজের আয়োজন  করেছেন। এতে আমরা অনেক খুশী ও গর্বিত।

উল্লেখ্য, আজেন্টিনার বিশ্বকাপ ফুটবল জয়ের পর নেত্রকোনা শহরের মোক্তারপাড়ার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মোকসেদুল মুর্শেদ লাখ টাকা দিয়ে একটি ষাড় গরু কিনে আর্জেন্টিনার পতাকা দিয়ে গরুটিকে মোড়ে ব্যান্ড পার্টি  নিয়ে সারা শহরে বিজয় মিছিল  করেন।

কেএস 

Link copied!