Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

নরসিংদী ডায়াবেটিক সমিতির ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

ডিসেম্বর ৩১, ২০২২, ০৬:৪৬ পিএম


নরসিংদী ডায়াবেটিক সমিতির ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নরসিংদী ডায়াবেটিক সমিতির ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে নরসিংদী ডায়াবেটিক হাসপাতাল প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ও নরসিংদী ডায়াবেটিক সমিতির সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর-১ আসনের সংসদ সদস্য লে: কর্ণেল (অবঃ) মো: নজরুল ইসলাম হিরু (বীর প্রতিক), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপার ও নরসিংদী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি কাজী আশরাফুল আজীম (পি.পি.এম), নরসিংদী সিভিল সার্জন ও নরসিংদী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি ডা: মো: নূরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, সমিতির সাধারণ সম্পাদক মো: নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি এড: কাজী নাজমুল ইসলাম, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো: হাবিবুর রহমান, নরসিংদী ডায়াবেটিক সমিতির সদস্য মো: মেজবাহ উদ্দিন ভূইয়া ইরান, মো: মোমেন সরকার, ডা: এম.এস.এস হাসান আাল জামী, আমিনুল হক বাচ্চু, কাজী মো: সোহেল, মো: ইসহাক মোল্লা দুলাল, এম.এ বাশার (বাচ্চু), মো: আ: বাছেদ মিয়া, কাজী তোফাজ্জল হোসেন, মো: এনামুল হক মনির ও নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাসুম হায়দার প্রমুখ।

সভায় নরসিংদী ডায়াবেটিক সমিতির বার্ষিক প্রতিবেদন ও বাজেট অনুমোদনসহ বিভিন্ন প্রশাসনিক ও অবকাঠামোগত উন্নয়ন বিষয়ক আলোচনা করা হয়।

কেএস 

Link copied!