Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কেরানীগঞ্জে পিকাপ নিয়ে গরু চুরি, আটক ৪

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ৩, ২০২৩, ০৫:০৩ পিএম


কেরানীগঞ্জে পিকাপ নিয়ে গরু চুরি, আটক ৪

ঢাকার কেরানীগঞ্জে অভিনব কৌশলে পিকাপ দিয়ে গরু চুরির ঘটনায় চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় কৃষকের চুরি যাওয়া গরু উদ্ধার এবং একটি পিক-আপ আটক করা হয়।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন অর রশিদ।

তিনি জনান, গত ২৭ ডিসেম্বর কেরানীগঞ্জ মডেল থানার পূর্ব ব্রাহ্মনকিত্তা গ্রামের কৃষক মোঃ শামীম বেলা ১২ ঘটিকার সময় কালিন্দী ফরেস্ট ক্যাফে রেস্টুরেন্ট এর উল্টা দিকে মন্টুর প্লটের দক্ষিণ পাশের ফাঁকা মাঠে ঘাষ খাওয়ানোর জন্য তার পালিত দুইটি গাভী ও দুইটি বাছুর খুটির সাথে বেঁধে রাখে বাসায় চলে যায়।

পরবর্তীতে একই তারিখ দুপুর ২ টার সময় গাভীগুলোর দেখাশোনা করতে গিয়ে কৃষক শামীম দেখে তার বেঁধে রাখা গাভীর মধ্যে হতে একটি  গাভীটি নাই। খোঁজাখুঁজির একপর্যায় জানতে পারেন যে, গাভীটি অজ্ঞাতনামা চোরেরা একটি হলুদ রংয়ের পিকআপে করে নিয়ে গেছে।

পরে কৃষক শামীম অনেক খোঁজাখুঁজি করে তার গাভীটি না পেয়ে গত ২ জানুয়ারি কেরানীগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে এসআই অলক কুমার দে ও এসআই আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি চৌকস দল মামলা রুজুর ২৪ (চব্বিশ) ঘন্টার মধ্যে ভিডিও ফুটেজ সংগ্রহ, পর্যালোচনা ও চোরদের সনাক্ত করে কৃষক শামীম এর চুরি যাওয়া গাভী গরুটি উদ্ধার ও চুরির ঘটনার সহিত জড়িত  চার চোর এবং তাদের চুরির কাজে ব্যবহৃত হলুদ রংয়ের পিকআপটি উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত চোরদের বিজ্ঞ আদালতে সোপর্দের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

কেএস

Link copied!