Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৩, ০৫:৩০ পিএম


উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, জনগণের সমর্থনে ক্ষমতায় এসে শেখ হাসিনা বাংলাদেশের চেহারা পাল্টে দিয়েছেন। এজন্য বিএনপির মাথা খারাপ হয়ে গেছে, কারণ জানে আগামী নির্বাচনেও তারা বিজয় লাভ করতে পারবে না এবং সেই জন্য তারা ষড়যন্ত্র-চক্রান্তের পথ বেছে নিচ্ছে। ওরা আগামী নির্বাচন হতে দিতে চায় না। কিন্তু আমরা চাই, আগামী নির্বাচন এই নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং শেখ হাসিনা আবার রাজত্ব করবেন।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় শাজাহান খান আরও বলেন, আওয়ামী লীগ আছে বলেই মুক্তিযুদ্ধের চেতনা আছে। শেখ হাসিনার নির্দেশেই আওয়ামী লীগ চলবে, দেশের উন্নয়ন হবে এবং আগামী নির্বাচনে বিজয় লাভ করে বাংলাদেশকে আরো উন্নত করবো।

এ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক খান, সদস্য সোহাগ তালুকদার, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহীন চৌধুরী, মাদারীপুর-২ আসনের এমপির রাজৈর স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, সদর স্থানীয় প্রতিনিধি শিবু খান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহাবুদ্দিন সাহা, যুগ্ম-আহবায়ক ফরিদা ইয়াসমিন পল্লবী সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

কেএস

Link copied!