Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় পঞ্চম শ্রেণীর ছাত্র খুন

বগুড়া প্রতিনিধি:

বগুড়া প্রতিনিধি:

জানুয়ারি ১৬, ২০২৩, ০৫:৪২ পিএম


বগুড়ায় পঞ্চম শ্রেণীর ছাত্র খুন

বগুড়ায় আবু হুরায়রা(১০) নামের পঞ্চম শ্রেণীর এক ছাত্রকে খুন করেছে তার সহপাঠীরা। মোবাইল ও বনভোজনের টাকা সংগ্রহের জেরে ও হনুমান দেখার কথা বলে সহপাঠীকে কৌশলে ডেকে নিয়ে খুন করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বজলুর মোড় (গাড়িয়ারপাড়) এলাকায় বাঁশঝাড় থেকে রোববার(১৫জানুয়ারী) রাত সাড়ে তিনটায়  মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহত হুরাইরা পূর্ব সৈয়দপুর কড়িবাড়ি দক্ষিণপাড়ার মুঞ্জুরুল আকন্দের ছেলে। সে সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

সোমবার(১৬জানুয়ারী) দুপুর পৌনে দুইটার দিকে এ বিষয়ে প্রেস বিফ্রিং করেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম। প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, রোববার(১৫জানুয়ারি) রাত ১১টার দিকে নিহতের বড় ভাই রেজওয়ানুর রহমান থানায় একটি  সাধারণ ডায়েরী করেন। এর প্রেক্ষিতে থানা পুলিশ রাত ৩ টায় উপজেলার সৈয়দপুর এলাকার গাড়ীয়ারপাড়া থেকে ওই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল বলেন, নিহত স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৫জন কিশোরকে আটক করা করে হয়েছে।

এব্যাপারে নিহতের ভাই রেজওয়ানুর রহমান বলেন, আমার ছোট ভাই নতুন সাইকেল নিয়ে সকালে স্কুলে যায়। তার পর থেকে বাড়িতে না ফেরার কারণে থানায় জিডি করি। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, জিডির প্রেক্ষিতে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাতেই মরদেহ উদ্ধার করা হয়। হনুমান দেখানোর কথা বলে শিশুটিকে অপহরণ করে হত্যা করা হয়। আটককৃতরা মোবাইল কেনার টাকা ও স্বপ্নপুরী বনভোজনে যাবার টাকা সংগ্রহের জন্য এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে বলেও জানান তিনি। পরে বিক্রয়কৃত বাইসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

আরএস

Link copied!