Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

দোহারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

দোহার (ঢাকা) প্রতিনিধি

দোহার (ঢাকা) প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২৩, ০৬:১৮ পিএম


দোহারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১
অভিযুক্ত শহিদুল

ঢাকার দোহার উপজেলার ইসলামপুর এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শিশুটি ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় একই এলাকার নুর আলীর ছেলে অভিযুক্ত শহিদুল ইসলাম (৪৫) নামে একজনকে আটক করেছে দোহার থানা পুলিশ।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, দোহার পৌর এলাকার ইসলামপুর খালপাড় গ্রামে গত ১০/১২ দিন আগে বিকেলে দোকান থেকে বাড়ি ফেরার পথে শিশুটিকে ডেকে পাশের নির্জন জঙ্গলে নিয়ে যায় শহিদুল। 

এরপর তাকে জোরপূর্বক ধর্ষণ করে। প্রায় ৪০ মিনিট নির্যাতন করে শিশুটিকে ছেড়ে দেয় শহিদুল। পরে ৫০ টাকা শিশুটির হাতে দিয়ে চকলেট খেতে বলে এবং ঘটনার বিষয়ে কাউকে বলতে নিষেধ করে।

রক্তমাখা অবস্থায় মেয়েটি বাড়িতে আসলে তার মা বিস্তারিত জানতে চায়। ঘটনা শুনে বিষয়টি নিয়ে বিচার চাইতে গেলে শহিদুলের পরিবার শিশুটির মাকে হুমকি ধামকি দেয় বলে অভিযোগ করেন শিশুটির মা।

ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে অভিযুক্ত শহিদুলকে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দোহার থানা পুলিশ।

পরে রাতেই দোহার থানায় একটি ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী শিশুটির বাবা মো. সামাদ মোল্লা।

ভূক্তভোগী শিশুটির বাবা সাংবাদিকদের বলেন, ‘আমরা গরিব মানুষ। রিকশা চালিয়ে কোনো মতে সংসার চালাই। ঠিকমত তিনবেলা খেতে পারিনা। আমার মেয়ের এমন ক্ষতি করার পরেও বিচার চাইলে তারা হত্যার ভয় দেখায়। আমি পুলিশের সহায়তায় এর সঠিক বিচার চাই, যাতে অন্যকোনো গরিব পরিবারের জীবনে এমন ঘটনা না ঘটে।

এ বিষয়ে দোহার থানা ওসি মো. মোস্তফা কামাল বলেন, শিশু ধর্ষণের এ ঘটনায় দোহার থানায় শিশুটির বাবা বাদি হয়ে অভিযুক্ত শহিদুলের নামে একটি ধর্ষণ মামলা করেছেন। প্রধান আসামি শহিদুলকে আমরা গ্রেপ্তার করে সরকারি হাসপাতালে পুলিশি হেফাজতে রেখেছি। শীঘ্রই তাকে আদালতে প্রেরণ করা হবে ও  শিশুটিকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

এআরএস

Link copied!