Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৪, আটক ২

আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জানুয়ারি ২৮, ২০২৩, ০২:২৯ পিএম


চুয়াডাঙ্গায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৪, আটক ২

চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় চারজন জখম হয়েছে। গতকাল শুক্রবার রাত আটটার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকায় রেলপাড়ায় এ ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করে।

আহতরা হলেন- রেলাপাড়ার শাহিনের ছেলে হাসিব (২০), তার ফুফু আসমা খাতুন (৪৫), বিথী খাতুন (২৫) ও একই এলাকার আক্তারুজ্জামানের ছেলে সাবিদ (২০)।

এদিকে, এ ঘটনার পরপরই অভিযান চালিয়ে সদর থানা পুলিশ দুজনকে আটক করেছে। আটককৃত হলেন- রেলপাড়ার মিরাজুল ইসলাম কাবা ও নাণ্টু ইসলাম।

জানা যায়, পূর্ব বিরোধের জেরে গতকাল রাত আটটার দিকে রেলপাড়ার হাসিবের সঙ্গে কদম, বাঁধন ও নাণ্টুর বাগবিতন্ডার সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে দুই পরিবারের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হাসিব, আসমা খাতুন, বিথী খাতুন ও সাবিদ জখম হয়। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাপসাতালের সার্জারি বিভাগে ভর্তি করেন। তবে হাসিবের জখম গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, ‘রাতে রক্তাক্ত জখম কয়েকজন জরুরি বিভাগে আসে। এদের মধ্যে তিন জনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে জখমের চিহ্ন পাওয়া গেছে। জখম তিনজনের মধ্যে হাসিব নামের এক যুবকের উন্নত চিকিৎসার প্রয়োজনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্য তিনজনকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।’

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, রেলপাড়ায় একটি মারামারির ঘটনা সম্পর্কে জানতে পেরে থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এসময় ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে জানতে পেরেছি। আহতরা চিকিৎসাধীন রয়েছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি। অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেএস

Link copied!