Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৪:৫৯ পিএম


খাগড়াছড়িতে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি স্টেডিয়ামে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা- ২০২৩ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালের দিকে খাগড়াছড়ি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: সহিদুজ্জামান বেলুন ও পায়রা উড়িয়ে শেখ কামাল আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা- ২০২৩ উদ্বোধন করা হয়।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের উদ্যোগে খাগড়াছড়ির ৯টি উপজেলার ২১৬ জন শিক্ষার্থীদের নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এসময় খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: নুরুল আজম, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: দিদারুল আলম, খাগড়াছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান চৌধুরী, প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: সহিদুজ্জামান বলেন, ছাত্র জীবনে খেলা-ধূলার গুরুত্ব অপরিসীম। খেলা-ধূলায় যেমন সন্তানদের মাংস পেশি শক্ত করে তেমনি ছাত্র-ছাত্রীদের মাদকাসক্ত হতে দূরে রাখে।

কেএস 

Link copied!