Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

চুরির অপরাধে শিশু নির্যাতন

আড়াইহাজারে মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে মামলা : গ্রেপ্তার ২  

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি। 

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি। 

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৭:৫৬ পিএম


আড়াইহাজারে মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে মামলা : গ্রেপ্তার ২  

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাইজিং মিলের মেশিনের নাট বল্টু চুরির অভিযোগে তিন মাদ্রাসা শিক্ষার্থীর হাত বেঁধে বেধরক পিটিয়ে মাথার চুল কেটে দেয়ার ঘটনায় গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদার সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । 

উক্ত ঘটনায় আড়াইহাজার থানা পুলিশ রবিবার দুপুরে মেয়রের সহযোগী ২ জনেক গ্রেপ্তার করেছে । গ্রেপ্তারকৃতরা হচ্ছে মেয়রের মালিকানাধীন সাইজিং মিলের কর্মচারী দীপু (৫০) ও ফারুক (৪০)।
 
প্রসঙ্গত, উপজেলার গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদারের মালিকানাধীন সিকদার সাইজিং মিলের নাট বল্টু চুরির অভিযোগ এনে সোমবার সকাল ১০টার দিকে রামচন্দ্রদী গ্রামের জাহাঙ্গীরের ছেলে ও গোপালদী মাদ্রাসার ষষ্ট শ্রেণির শিক্ষার্থী বায়েজিদ (১০), একই এলাকার হাসানের ছেলে ও রামচন্দ্রদী মাদ্রাসার হেফজ্ বিভাগের ছাত্র সিয়াম (৮) ও জজ মিয়ার ছেলে একই মাদ্রাসার শিক্ষার্থী আফরীদ (৮) কে বাড়ী থেকে ধরে এনে দুই ঘন্টা আটকে রেখে শারীরিক নির্যাতন করে মাথার চুল কেটে রামচন্দ্রদী বাসষ্ট্যান্ডে এনে ছেড়ে দেয় মেয়রের লোকজন। 

এ ব্যাপারে মঙ্গলবার বিভিন্ন জাতীয় দৈনিকে ফলাও করে সংবাদ প্রকাশিত হলে প্রশাসনের টনক নড়ে। পরে নির্যাতিত এক ছাত্রের পিতা বাদী হয়ে মেয়রসহ চার জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই দুজনকে গ্রেফতার করে। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার জানান, মামলার ২ আসামীকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে  বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।        

আরএস

Link copied!