Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, নিখোঁজ ১

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৯:২৪ পিএম


শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, নিখোঁজ ১

শেরপুর উপজেলায় দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বেইলী ব্রিজের খুঁটির সাথে লেগে ঘটনাস্থলে ১ জন নিহত ১ জন আহত ও ১ জন পানিতে পড়ে নিখোঁজ এর খবর পাওয়া গেছে। 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় খানপুর ইউনিয়নের শালফা বেইলী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। প্রাথমিকভাবে আহত-নিহতের কারো নাম পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, বিকেলে একটি মোটরসাইকেলে ৩ জন যুবক শেরপুর থেকে ধুনটে দিকে বেড়াতে যায়। সেখান থেকে বাড়িতে ফেরার পথে সন্ধ্যার দিকে শালফা এলাকায় পৌঁছালে বেইলী ব্রিজের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের খুঁটির সাথে ধাক্কা লাগে।

এ সময় মোটরসাইকেল থেকে তিন যুবক ছিটকে পড়ে ১ জন ঘটনাস্থলেই নিহত হন। ১ জন পানির মধ্যে পড়ে যায় ও ১ জন গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। আহত ব্যক্তি জানান, আমরা মোটরসাইকেলের ৩ জন ছিলাম। কিন্তু ১ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানির মধ্যে পড়ে নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের সাব অফিসার সিদ্দিকুর রহমান জানার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ ও আহতকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে একজন পানির ভিতরে পড়ে নিখোঁজ আছে। তাকে ডুবুরি ছাড়া উদ্ধার করা সম্ভব হচ্ছে না।

আরএস

Link copied!