Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বিদায় অনুষ্ঠানে মাদরাসার ছাত্রীদের নাচের ভিডিও ভাইরাল

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৬:২৯ পিএম


বিদায় অনুষ্ঠানে মাদরাসার ছাত্রীদের নাচের ভিডিও ভাইরাল

জামালপুরের মেলান্দহের কে.জি.এস খলিল বারেক আইয়ুব দাখিল মাদরাসার ক্রিড়া প্রতিযোগিতায় ছাত্রীদের নাচের ভিডিও ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে ভিডিও টি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরতে দেখা যায়। এ ঘটনায় জেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

মাদরাসা ও স্থানীয় সূত্র জানায়, রবিবার (১২ ফেব্রুয়ারি) সকালে কেজিএস খলিল বারেক আইয়ুব দাখিল মাদরাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুর দুইটায় শুরু হয় হামদ, নাদ, কেরাত প্রতিযোগিতা।

অনুষ্ঠানের একপর্যায়ে নারী শিক্ষার্থীরা নাচে অংশ নেয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ছয়জন ছাত্রী সাদা হিজাব ও কালো বোরকা পরিহিত অবস্থায় গান ও বাদ্যের তালে শারীরিক অঙ্গভঙ্গি প্রদর্শন করছে। যার ভিডিও ছড়িয়ে পড়লে জেলাজুড়ে তোলপাড় ও মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। ফেসবুকে হাজার হাজার কমেন্ট ও শেয়ার হতে থাকে। 

তবে ঘটনাটি উদ্দেশ্যপ্রণোদিতভাবে এডিট করে ছাড়া হয়েছে বলে দাবি করেছেন মাদরাসা কর্তৃপক্ষ।

মাদরাসার সুপারিন্টেনডেন্ট মো. আব্দুল বারেক নাচের কথা অস্বীকার করে বলেন, তাদের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ছিল। অনুষ্ঠানে ১০ মিনিটের গজল, হামদ, নাদ, কেরাতের প্রতিযোগিতা হয়। সেই অনুষ্ঠানের ভিডিও করে গানের সঙ্গে জুড়ে দিয়ে কে বা কারা ফেসবুকে ছেড়ে দিয়েছে।

মেলান্দহের উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজাদুর রহমান ভূইয়া বলেন, এ বিষয়টি তিনি অবগত নন।

এআরএস

Link copied!