Amar Sangbad
ঢাকা শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ৮ আশ্বিন ১৪৩০

আমরা এক মুহুর্তের জন্য রাজপথ ছেড়ে যাবো না: সেলিমা রহমান

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৪:৪৯ পিএম


আমরা এক মুহুর্তের জন্য রাজপথ ছেড়ে যাবো না: সেলিমা রহমান

কেন্দ্রীয় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, আমাদের ১০ দফা আন্দোলন নিয়ে মাঠে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছি। নিরপক্ষ নিঃদলীয় সরকারের মাধ্যমে নির্বাচন না হওয়া পর্যন্ত আমরা এক মুহুর্তের জন্য রাজপথ ছেড়ে যাবো না। আমাদের এই এক দফার আন্দোলন চালিয়ে যাব।

তিনি আরও বলেন, আজ দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যবৃদ্ধির কারনে দিশেহারা হয়ে দিন দিন মানুষ আমাদের সাথে একাত্বতা প্রকাশ করে বিএনপির পদযাত্রায় তারা সামিল হচ্ছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহনগরের পদ যাত্রা বেড় হওয়ার পূর্বে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে প্রধান অতিথি গণমাধ্যমে একথা বলেন। 
মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড.মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান এ্যাড. জয়নুল আবেদীন, কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড.মজিবুর রহমান সরোয়ার, কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে মহিলা দল, শ্রমীকদল, জেলা ও মহানগর যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা নিজ নিজ সংগঠনের ব্যানার নিয়ে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে আসেন। পরে প্রধান অতিথি সেলিমা রহমান পদযাত্রা র‌্যালি শুভ-সুচনা করে দিয়ে শারীরিক অসুস্থতার কারনে পদযাত্রায় নামেননি। এখানে কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার সহ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যরা পদযাত্রায় অংশগ্রহণ করে।

কেএস 

Link copied!