Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সরিষাবাড়ীতে ওয়াল নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত-৫

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৩:১৯ পিএম


সরিষাবাড়ীতে ওয়াল নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত-৫

জামালপুরের সরিষাবাড়ীতে পৌর নাগরিকদের চলাচলের ব‍্যাঘাত ঘটিয়ে বাউন্ডারী ওয়াল নির্মাণকে কেন্দ্র করে বুধবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাউন্ডারী নির্মাণে বাধা দেয়ায় সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

এ ঘটনায় সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। অভিযোগে জানা যায়, পৌরসভার আরামনগর বড় মসজিদ এলাকার রবিউল ইসলাম রতন মাষ্টার ও একই এলাকার মৃত মাজম মেলেটারীর ছেলে রুহেনুল ইসলাম ফারুক এর সাথে পৌর রাস্তা প্রশস্ত নিয়ে বিরোধ চলে আসছিল।

ঘটনার দিন পৌর কর্তৃপক্ষের ভেঙে দেয়া বাউন্ডারি ওয়াল ফারুক হোসেন পৌর নির্দেশ অমান‍্য করে তা পুনরায় নির্মাণ করতে যায়।  বাউন্ডারী ওয়াল নির্মাণে বাধা দেন রবিউল ইসলাম রতন মাষ্টারের স্ত্রী সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষক আফরোজা খাতুন। এতে রুহেনুল ইসলাম ফারুক এর মেয়ে রাবেয়ার সাথে শিক্ষক আফরোজার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে  ক্ষিপ্ত হয়ে রুহেনুল ইসলাম ফারুক, স্ত্রী লুৎফা বেগম, মেয়ে রাবেয়া ও ফাহমিদা খাতুন সংঘবদ্ধ হয়ে লাঠি দিয়ে বেধম পিটিয়ে  শিক্ষক আফরোজা খাতুনকে আহত করে।

এ সময় উভয় পক্ষের সংঘর্ষে রবিউল ইসলাম রতন মাষ্টার, ৮ম শ্রেণী পড়ুয়া ছেলে আকাশ বৃদ্ধ অবিরন, ফারুক ও রাবেয়া খাতুন আহত হয়। গুরুতর আহত শিক্ষক আফরোজা খাতুন ও বৃদ্ধ অবিরনকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রবিউল ইসলাম রতন মাষ্টার বলেন, পৌর কর্তৃপক্ষ সকলের যাতায়াতের সুবিধার্থে রাস্তার জন‍্য জায়গা নির্ধারণ করে দিয়েছেন। কিন্তু পৌর নির্দেশ অমান‍্য করে দেয়াল করছে। আমরা বাধা দেয়ায় আমাদের ওপর তিরি হামলা করে।

বৃদ্ধ অবিরন বলেন, রাবেয়া অন‍্যায়ভাবে হামলা করেছে আমি ছাড়াতে গেলে আমার হাতে কামড় দিয়ে জখম করে দেয়। এ ব‍্যাপারে রাবেয়া খাতুন বলেন, আমাদের বাসার বাউন্ডারি ওয়াল করতে গেলে রতন মাষ্টার ও তার স্ত্রীসহ হামলা করে। এতে বৃদ্ধ বাবা আহত হয়। সংশ্লিষ্ট প্রশাসনসহ সকলের কাছে সহযোগিতা চেয়েছেন তিনি।

আরএস
 

Link copied!