Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

তাড়াশে আ’লীগ নেতা কুদ্দুস হত্যার প্রতিবাদে বিক্ষোভ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৭:১০ পিএম


তাড়াশে আ’লীগ নেতা কুদ্দুস হত্যার প্রতিবাদে বিক্ষোভ

সিরাজগঞ্জের তাড়াশে দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারকে নৃশংসভাবে হত্যা‍‍`র প্রতিবাদ ও বিচারের দাবীতে বিক্ষোভ ও  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৩‌ফেব্রুয়া‌রি) বিকালে তাড়াশ প্রেসক্লাব চত্তরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ এবং প্রতিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকারের সভাপতিত্বে এ‌তে প্রধান অতিথির ছিলেন, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মো. আব্দুল আজিজ।

উক্ত প্রতিবাদ সমাবেশে অনান্যের মধ্যে আরও বক্তব্য রা‌খেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. জান্নাতয়ারা হেনরী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুত নাসির, কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসান খসরু, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,  উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তাগন অবিলম্বে ঘটনার সাথে জড়িতের গ্রেফতার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। পাশাপা‌শি এই ঘটনায় যা‌তে কোন নিরপরাধ  ব‌্যক্তি‌ হয়রা‌নি শিকার না হয় সে‌দি‌কেও খেয়াল রাখ‌তে হ‌বে।

প্রসঙ্গতঃ গত শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে মুখোশধারী ২০/২৫ জন দূর্বৃত্তরা দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চার মাথা বাজারে এসে ফাঁকা গুলি করে আতংক সৃষ্টি করে, সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে, তাকে লক্ষ্য করে খুব কাছ থেকে  গুলি করে তাঁর মৃত্যু নিশ্চিত করে চলে যায়। নিহত আব্দুল কুদ্দুস সরকার দীর্ঘ নয় বছর দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। পাশাপাশি তিনি পাঁচ বছর ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

আরএস

Link copied!