Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

চুয়াডাঙ্গায় পদযাত্রায় গিয়ে মারা গেলেন বিএনপি নেতা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৯:৪৯ পিএম


চুয়াডাঙ্গায় পদযাত্রায় গিয়ে মারা গেলেন বিএনপি নেতা

চুয়াডাঙ্গায় ১০ দফা দাবিতে বিএনপি আয়োজিত পদযাত্রা কর্মসূচি চলাকালে অসুস্থ হয়ে আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার বাবলু (৫২) মারা গেছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে পদযাত্রা চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স পার হলে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি।

সহকর্মীরা দ্রুত তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া বলেন, ‘বিকেল সাড়ে চারটার দিকে আব্দুল জব্বারকে হাসপাতালে নিয়ে আসা হয়।কিছুক্ষণ পর তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।’

চুয়াডাঙ্গা জেলা জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপির ১০ দফা দাবিতে শনিবার বিকেল ৩টার দিকে পৌর এলাকার ভিমরুল্লাহ থেকে পদযাত্রাটি শুরু হয়ে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদে যাচ্ছিল। চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের কাছে পৌঁছালে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন আব্দুল জব্বার।

দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।’

আব্দুল জব্বার বাবলু ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আরএস

Link copied!