Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

আওয়ামীলীগ কোন চক্রান্তে ভয় পায়না: স্বরাষ্ট্রমন্ত্রী

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মার্চ ১১, ২০২৩, ০৮:২৯ পিএম


আওয়ামীলীগ কোন চক্রান্তে ভয় পায়না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাম্প্রতিক বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত কোন নাশকতার প্রচেষ্টা দেখিনি। আমাদের গোয়েন্দা সংস্থা রিপোর্ট দিয়েছে, সেখানে আমরা এখন পর্যন্ত কোনো নাশকতার প্রচেষ্টা দেখিনি। নাশকতার কোন পরিকল্পনার সংবাদ ও আমাদের কাছে আসেনি। প্রত্যেকটি জায়গায় আমাদের বিশেষজ্ঞ দল, বোম্ব ডিসপোজাল ইউনিট,আর্মি ও পুলিশের বিশেষজ্ঞ পর্যবেক্ষণ করেছে।  কোন বিস্ফোরণে এখনো বিস্ফোরকের সন্ধান পায়নি। এখন পর্যন্ত আমাদের অনুসন্ধান চলছে , আমাদের ধারণা গ্যাস থেকে  এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সিদ্দিক বাজারের ঘটনাটি এমনটাই অনুমান করা হচ্ছে।

শনিবার (১১ মার্চ) বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদীখানে একটি রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিটির ৭৫বছর পুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নোত্তরে এসব কথা বলেন।

আওয়ামীলীগ কোন চক্রান্তে ভয় পায়না মন্তব্য করে তিনি মন্ত্রী আরও বলেন, আমাদের আগামী নির্বাচন হবে এই বছর শেষ কিংবা ২০২৪ সালের প্রথমে হবে।  আওয়ামী লীগ কখনোই কোন চক্রান্তে বিশ্বাস করে না। জনগণের ভোট এবং জনগণের সমর্থন নিয়ে আওয়ামী লীগ চলে। কোন ষড়যন্ত্র কিংবা চক্রান্তকে আমরা ভয় পাই না। এগুলো মোকাবেলা করেই আমরা চলছি। বিভিন্ন রাজনৈতিক দল ইলেকশনের সময় তাদের রাজনৈতিক প্রপাগান্ডা করবে এটাই স্বাভাবিক। সমস্ত রাজনৈতিক নেতৃবৃন্দ বিরোধীদল বলুন  কিংবা ভিন্ন পথের রাজনীতি বলুন, সবাই  যার যার কৌশল তা অবলম্বন করবে। কিন্তু কেউ যদি কোন রকম বিশৃঙ্খলার চেষ্টা করে এবং ভাঙচুর, অগ্নি সংযোগ,ষড়যন্ত্রের চেষ্টা করেন তাহলে আমাদের গোয়েন্দা বাহিনী, আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে তারা তাদের কাজ করবেন।

সমিটির সভাপতি অধ্যাপক মনিরুজ্জামান ভূইয়ার সভাপতিত্বে ও মহাসচিব মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম, জেলা অতিরিক্ত প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুল ইসলাম খান, যুগ্ন সম্পাদক দেওয়ান মো. আরিফুর রহমান ফারুক, আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, ঢাকা দক্ষিণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, আওয়ামীলীগ সাবেক উপ কমিটির পরিবশে ও বণ বিষয়ক সম্পাদক মাকসুদ আলম ডাবলু, সমিতির শিল্প ও সংস্কৃতি সম্পাদক সাবরিনা ইব্রাহিমসহ সমিতির সদস্য, বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানগণ সহ অন্যান্য ব্যাক্তিবর্গ। দিনভর অনুষ্ঠানে অংশনেয় মুন্সীগঞ্জের বিভিন্ন শ্রেণী পেশার কয়েকহাজার মানুষ। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচিতে মেলনমেলায় পরিনিত হয় অনুষ্ঠান স্থল।

আরএস
 

Link copied!