Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মহম্মদপুরে গরু চুরির অপবাদে দিনমজুরকে কুপিয়ে হত্যা

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৩, ০২:৫১ পিএম


মহম্মদপুরে গরু চুরির অপবাদে দিনমজুরকে কুপিয়ে হত্যা

মাগুরার মহম্মদপুর উপজেলার  চর কালিশংকরপুর গ্রামে গরু চুরির অপবাদ এনে আরিফুল ইসলাম মোল্যা (৩০) নামের এক দিনমজুরকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।  বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা পৌনে বারোটার দিকে উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের চর কালিশংকরপুর গ্রামে  এ ঘটনা ঘটেছে।  সে ওই গ্রামের হাসান  মোল্যার ছেলে।

নিহতের স্ত্রী রাশেদা ও এলাকাবাসী জানান, তিনদিন আগে প্রতিবেশী উসমান মাতুব্বরের গোয়াল থেকে একটি গরু চুরি যায়। এই ঘটনায় আরিফুলের বিরুদ্ধে গরুচুরির অভিযোগ আনে একটি পক্ষ।

ওই গ্রামে বৃহস্পতিবার  এক   সালিশি  বৈঠক বসে। এসময় দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে আরিফুল ইসলাম মোল্যা  পুকুরে মাছ ধরা শেষে বাড়ি ফিরছিলেন। বাড়ির থেকে কয়েকশ গজ  দূরে ফসলের মাঠের মধ্যে পৌছালে   চারপাঁচ জন লোক ধারালো অস্ত্র নিয়ে আরিফুল এর উপর অতর্কিতে হামলা চালিয়ে গুরুতর জখম করে। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে আরিফের তিন ভাইসহ কয়েকজন এগিয়ে গেলে তারাও হামলায় আহত হন। আহত ৪-৫ জন বিভিন্ন হাসপাতাল চিকিৎসা নিচ্ছেন।

নিহত আরিফুল পেশায় কৃষি শ্রমিক। তাঁর ১ ছেলে ও ৩ মেয়ে রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তিনি গরু চুরির সাথে জড়িত নয় বলে পরিবারের দাবী।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় বলেন, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মাগুরার মর্গে পাঠানো হয়েছে।

আরএস

Link copied!