Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

পরকীয়া প্রেমিক জুলহাসসহ পার্কের মালিক ম্যানেজার গ্রেপ্তার

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

মার্চ ১৬, ২০২৩, ০৬:৩৮ পিএম


পরকীয়া প্রেমিক জুলহাসসহ পার্কের মালিক ম্যানেজার গ্রেপ্তার

রাজধানীর কেরানীগঞ্জে মায়ের পরকীয়ার বলি ২ শিশু হত্যার প্রধান আসামি জুলহাসসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।

বুধবার (১৫ মার্চ) দিবাগত রাতে  র‌্যাব-১০ এর একটি অভিযানিক দল অভিযান চালিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

হত্যা মামলার প্রধান আসামি জুলহাস  হাওলাদার ছাড়া অন্য দুই আসামী হলেন পার্কের মালিক জাকির হোসেন(৪৮) ও ম্যানেজার রাকিব রহমান(৩০)।

তদন্ত কর্মকর্তা জানিয়েছেন, পার্কের ভিতরে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা,  লেকের চারপাশে জলাধারের নিরাপত্তা বেষ্টনী না থাকায়, উক্ত হত্যা মামলার আলামত লুকিয়ে রাখা এবং নষ্ট করার অপরাধে উক্ত পার্কের মালিক ও ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১১ মার্চ রাজাবাড়ি গার্ডেন পার্কে বেড়াতে এসে মা জিন্নাত  তানিয়া ( ২৮) ও পরকীয়া প্রেমিক জুলহাসের নির্মমতার শিকার হয়ে দুই সহোদর শিশু হাফিজা আক্তার ( ৫) এবং তানজিল হোসেন ফাহিম (৩)  মারা যায়। পরদিন অর্থাৎ গত ১২ মার্চ  নিহত শিশুদের পিতা ভূক্তভোগী মো. মিরাজ হোসেন তার স্ত্রী জিন্নাত তানিয়া এবং তার সাথে পরকীয়ায় জড়িত জুলহাস হাওলাদারকে আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সে মামলার প্রেক্ষিতেই তাদের গ্রেফতার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ জামান জানান, আসামীদের গ্রেফতারের পর কোর্টে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষ বিস্তারিত জানা যাবে।

আরএস
 

Link copied!