Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

খোকসায় ‍‍`আমার সংবাদ‍‍` পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি:

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি:

মার্চ ২১, ২০২৩, ০৪:২৮ পিএম


খোকসায় ‍‍`আমার সংবাদ‍‍` পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুষ্টিয়ার খোকসা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে দেশের অন্যতম শীর্ষ পত্রিকা আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

খোকসা প্রেসক্লাব মিলনায়তনে এই প্রতিষ্ঠা বার্ষিকী ২০ মার্চ অনুষ্ঠিত হয় । এ সময় খোকসা রিপোর্টাস ক্লাবের সভাপতি ও আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি এস.মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল আখতার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান, আমার সংবাদ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি মো.নজরুল ইসলাম মুকুল।

অনুষ্ঠান সঞ্চালনায় খোকসা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার খোকসা প্রতিনিধি শেখ সাইদুল ইসলাম প্রবীন, অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক কুষ্টিয়া পত্রিকার খোকসা প্রতিনিধি হুমায়ুন কবির, প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক স্বদেশ বিচিত্রার খোকসা প্রতিনিধি রঞ্জন ভৌমিক, দৈনিক সময়ের কাগজ পত্রিকার খোকসা প্রতিনিধি মাহবুব আলম চঞ্চল, দৈনিক কুষ্টিয়ার কাগজ ও খোকসা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মনোজিৎ মন্ডল, দৈনিক কুষ্টিয়ার সময় পত্রিকার খোকসা প্রতিনিধি মমিন হোসাইন ডালিম, দৈনিক কুষ্টিয়ার দর্পণ খোকসা প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মো.আমিরুল ইসলাম, দৈনিক শিকল পত্রিকা ও রিপোর্টার্স ক্লাবের প্রচার সম্পাদক মো.আনিসুর রহমান আনিচ সহ অন্যান্য সদস্য ও আগত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমার সংবাদ পত্রিকাটি ১০ বছর পূর্ণ ও ১১ বছরে পদার্পণ করেছে। এই অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পত্রিকাটি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশের এই অগ্রযাত্রায় ‍‍`আমার সংবাদ‍‍` আমাদের সঙ্গে থেকে দ্যুতি ছড়াবে আশা করি। আমার সংবাদ যেভাবে খোকসার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে, সেই ভাবে সকল মিডিয়ার এগিয়ে আসা উচিত। লাল সবুজের আলোয় আলোকিত দৈনিক আমার সংবাদ পত্রিকার সাফল্য এবং পাঠক প্রিয়তা বৃদ্ধি কামনা করেন বক্তাগণ।

এরপর আলোচনা সভা শেষ করে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

আরএস

Link copied!