Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বাষির্কী পালিত

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরা প্রতিনিধি:

মার্চ ২৩, ২০২৩, ০৫:১৫ পিএম


সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বাষির্কী পালিত

সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) আমার সংবাদের জেলা প্রতিনিধির কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়েছে। 

আলোচনা সভায় আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী নাসির উদ্দীনের সভাপতিতে কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি সেলিম শাহারিয়ারের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক ও প্রকাশক জি এম নূর ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন দৈনিক পত্রদূত পত্রিকার উপদেষ্টা সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কালাম, জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এস এম মহিদার রহমান। 

স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আমার সংবাদের কলারোয়া উপজেলা প্রতিনিধি তাজউদ্দীন আহমদ রিপন, দেবহাটা উপজেলা প্রতিনিধি এমএ মামুন, তালা উপজেলা প্রতিনিধি সেকেন্দার আবু জাফর বাবু, আশাশুনি উপজেলা প্রতিনিধি এসএম আলমগীর হোসেন, শ্যামনগর উপজেলা প্রতিনিধি শেখ নাজমুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তরা বলেন “ দৈনিক আমার সংবাদ পত্রিকাটি হাটি হাটি পা পা করে ১১ বছরে পর্দাপণ করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে আমার সংবাদ পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ বিনির্মানে অবিচল যাত্রা অব্যাহত রেখেছে। স্বাধীনতা সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের পক্ষের নির্ভুল খবর প্রকাশে সাহসিকতায় স্বীয় অবস্থান নিশ্চিত করেছে পত্রিকাটি। বর্তমানে দেশে যে সকল জাতীয় দৈনিক পত্রিকা প্রকাশ হচ্ছে তাদের মধ্যে দৈনিক আমার সংবাদ প্রত্রিকাটি প্রথম ১০টি পত্রিকার মধ্যে ৮ স্থানে জায়গা করে নিয়েছে। শুধু তাই নয় পত্রিকাটি অল্প সময়ে পাঠক সমাজে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। আমরা চাই আগামী দিনগুলোতে তাদের এই ধারা অব্যাহত থাকুক এবং প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে আমার সংবাদ পরিবারের অবিভাবক সম্পাদক হাসেম রেজাসহ সকল প্রতিনিধিদের অভিনন্দন জানানো হয়।

আরএস

 

 

 


 

Link copied!