Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নীলফামারীতে পানির ট্যাং উল্টে হতাহত ২

নীলফামারী প্রতিনিধি :

নীলফামারী প্রতিনিধি :

মার্চ ৩১, ২০২৩, ০৭:৫৪ পিএম


নীলফামারীতে পানির ট্যাং উল্টে হতাহত ২

নীলফামারীতে পানি বাহী ট্রাক্টর উল্টে আল-আমিন (৪) নামের এক শিশুর শিশুর মৃত্যু হয়েছে। নিহত আল-আমিন নীলফামারী সদরের কচুকাটা ইউনিয়নের ডাঙ্গা পাড়া গ্রামের মোকাদ্দেসুর রহমানের ছেলে। আহত অপর শিশুটির নাম মোমিন (৫)। সে একই উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের গোবরা ডাঙ্গা গ্রামের মুকুলের ছেলে। ওই ইউনিয়নের বাবুর বাজার  এলাকার অদূরে ঘটনাটি ঘটেছে। সদর থানার ওসি মক্তারুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শুক্রবার (৩১ মার্চ) দুপুরের দিকে একটি পানি বাহী (ট্যাং) ট্রাক্টর নীলফামারীর শহরের উদ্দেশ্য যাওয়ার সময় ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় বাজারের অদূরে থাকা শিশু আল আমিন ও মোমিন খেলছিল। ঘটনাস্থলে আল-আমিনের মৃত্যু হয়, আর মোমিন ভাগ্যক্রমে অল্পের জন্য বেঁচে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। মোমিন সেখানে চিকিৎসাধীন রয়েছে।  

কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরি জানান, আল-আমিন ও মোমিন ওই বাজারের অদূরে খেলছিলো। এসময় পানিবাহি ট্যাংটি নিয়ন্ত্রন হারিয়ে শিশু দুইটির ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলে আল-আমিন নিহত হয়। আর মোমিন গুরুতর আহত হয়।

নীলফামারী সদর থানার অফিসার ইনর্চাজ (ভারপ্রাপ্ত) মক্তারুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, পানি বাহী গাড়ীটি ও চালক আকতারুজ্জামানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপরদিকে, লাশ দাফনের জন্য নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরএস

Link copied!