Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

বিচার বিক্রি করলে সেই জজের বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা: প্রধান বিচারপতি

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

এপ্রিল ১২, ২০২৩, ০৪:৫৩ পিএম


বিচার বিক্রি করলে সেই জজের বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা: প্রধান বিচারপতি

যে জজ বিচার বিক্রি করবে তার বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

বুধবার (১২এপ্রিল) দুপুরে ঝিনাইদহে বার ভবনে আইনজীবিদের মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দুর্নীতি একটা ক্যান্সার, আমার হাতে ৫ টা আঙ্গুল আছে যদি ১টি আঙ্গুলে ক্যান্সার হয় তাহলে বড় চিকিৎসা হয়েছে সেটা কেটে ফেলা। তাই যে জজ বিচার বিক্রি করে সে জজ কে আঙ্গুল হিসেবে কেটে ফেলতে আমি একটু দ্বিধাবোধ করবো না। একজন জজ যদি বিচারের মাধ্যমে একজনের সম্পদ অন্যজনের দিয়ে দেয় তাহলে সে ডাকাতের চেয়েও খারাপ। এমন অন্যায়ের জন্য আমরা যুদ্ধ করিনি। যদি কোন জজের বিরুদ্ধে এমন অভিযোগ পান জানালে সাথে সাথে ব্যবস্থা গ্রহন করবো।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জেলা জজ নাজিমুদৌলা, জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, পুলিশ সুপার আশিকুর রহমার (পিপিএম বার) অন্যান্য বিচারক, সরকারি কৌশুলী বিকাশ কুমার ঘোষ, জেলা আইনজীবি সমিতির সভাপতি রবিউল ইসলাম, পিপি এ্যাড. ইসমাইল হোসেনসহ অন্যান্য বক্তব্য রাখেন। এর আগে জেলা জজ আদালত প্রাঙ্গণে প্রধান বিচারপতি ন্যায়কুঞ্জ’র ভিত্তিপ্রস্তর স্থাপন ও গাছের চারা রোপন করেন।

আরএস

Link copied!