Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

রুহিয়ায় ভিজিএফ চাল জব্দ

রুহিয়া ( ঠাকুরগাঁও) প্রতিনিধি

রুহিয়া ( ঠাকুরগাঁও) প্রতিনিধি

এপ্রিল ১৮, ২০২৩, ১০:৫৫ এএম


রুহিয়ায় ভিজিএফ চাল জব্দ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায়দের মাঝে বিতরণের জন্য সরকারি ভিজিএফের ২৮ বস্তা চাল জব্দ করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) বিকেলে রুহিয়া থানাধীন মধুপুর শহিদুল ইসলামের সবুজ সাথী হাস্কিং মিল গোডাউনে এ চাল জব্দ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। 

এ ব্যাপারে শহিদুল জানান, আজ সকালে ২১নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল দিচ্ছিল, আমি কৃষ্ণর কাছে ৭ বস্তা ও দিনেশ রায়ের নিকট  ৯ বস্তা চাল ও ইউনিয়ন পরিষদের পাশে দাঁড়িয়ে কিছু চাল কিনেছি।

এ বিষয়ে দিনেশ এর সাথে কথা বললে সে জানান, আমি মন্দিরের দুই বস্তা চাল পেয়েছি সেটা আমি বিক্রি করেছি।

ঢোলারহাট ইউপি চেয়ারম‌্যান অখিল চন্দ্র বলেন, আজ সকালে আমার পরিষদে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। জনগণ যদি চাল নিয়ে বাইরে বিক্রি করে দেয় তবে আমাদের করণীয় কিছুই থাকে না।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. শামসুজ্জামান বলেন, আমি ঘটনা স্থান পরিদর্শনের করেছি। চালগুলো সরকারি বস্তায় না থাকায় জব্দের জন‌্য ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান মনিরুল হক বাবুকে দায়িত্ব দেওয়া হয়েছে। চাল ক্রেতাদের বিরুদ্ধে আইনগত ব‌্যবস্থা গ্রহণ করা হবে।

১নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান মনিরুল হক বাবু জানান, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. শামসুজ্জামানের নির্দশে জব্দ করা চলা ইউনিয়ন পরিষদে নিয়েে এসেছি।

এআরএস

Link copied!