Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সাভারে দুর্ধর্ষ গরু চুরি

সিসিটিভি ফুটেজ থাকলেও শনাক্ত হচ্ছে না চোর

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ১৯, ২০২৩, ০৩:১৬ পিএম


সিসিটিভি ফুটেজ থাকলেও শনাক্ত হচ্ছে না চোর

সাভারের ভাকুর্তা ইউনিয়নের বেলওয়েথার অ্যাগ্রো ফার্ম থেকে গত ৫ এপ্রিল প্রায় ১৬ লাখ টাকা মূল্যের ছয়টি গরু চুরি হয়ে যায়। এ ঘটনায় ফার্মের মালিক পুলিশকে সিসিটিভি ফুটেজ সরবরাহ করেন। তাতে চোরদের চেহারা দেখা গেলেও কেউ এখনও শনাক্ত হননি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাত ২টা ৪ মিনিটে ফার্মের ভেতরে প্রবেশ করে ডাকাত দলের সদস্যরা। এ সময় তারা ফার্মের রাখাল জামিলকে মারধর করে বেঁধে রাখে। এরপর একে একে ছয়টি গরু বের করে নিয়ে যায়।

ওই ঘটনা নিজের বাসায় বসে সিসিটিভিতে দেখছিলেন ফার্মের একজন পরিচালক মুক্তি মাহমুদ। দ্রুত তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করেন। তবে পুলিশ আসার আগেই গরু নিয়ে চলে যায় ডাকাত দলের সদস্যরা।

ফার্মের অপর পরিচালক তাহসিন কবির অভি। তিনি জানান, তিনি এবং মুক্তি মাহমুদ মিলে পার্টনারশিপে এই ব্যবসা শুরু করেন। গত ৫ এপ্রিল তাদের ফার্ম থেকে প্রায় ১৬ লাখ টাকা মূল্যের ছয়টি গরু ডাকাতি হয়েছে বলে দাবি করেন তিনি।

তাদের অভিযোগ, ডাকাতির সময় বাসা থেকে সিসিটিভি ফুটেজ দেখে ট্রিপল নাইনে কল করলেও সময় মতো পৌঁছাতে পারেননি প্রশাসনের কেউ। আর গরুও উদ্ধার হলো না।

এ বিষয়ে জানতে চাইলে সাভার থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ডাকাতদের ধরতে তারা আধুনিক প্রযুক্তির সাহায্যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে তারা তাদের মতো করে কাজ করতে চান।

এআরএস

 

Link copied!