Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

উখিয়ায় নারী নেত্রীকে হত্যার ঘটনায় ঘটনায় পিতা-পুত্র গ্রেপ্তার

উখিয়া (কক্সবাজার) কক্সবাজার

উখিয়া (কক্সবাজার) কক্সবাজার

মে ৭, ২০২৩, ১২:৩১ পিএম


উখিয়ায় নারী নেত্রীকে হত্যার ঘটনায় ঘটনায় পিতা-পুত্র গ্রেপ্তার

উখিয়ার পালংখালী ইউনিয়নে  নারী নেত্রী লুলু আল মারজান (৩৮)কে কুপিয়ে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, ঘাতক মো. ইউছুপের পিতা মো. জাহাঙ্গীর আলম (৬০) ও ভাই মো. সেলিম (২১)।

রবিবার (৭ মে) বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

তিনি জানান, লুলু আল মারজান হত্যা মামলার দুই আসামিকে চট্টগ্রামের লোহাগাড়া এলাকায় শনিবার রাতে প্রায় ৭ ঘণ্টার অভিযানে গ্রেফতার করা হয়েছে। তবে মূল হোতা মো. ইইছুপ আত্মগোপনে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৪ মে) রাতে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের পশ্চিম পালংখালী এলাকার নিজ বাড়িতে লুলু আল মারজানকে জবাই করে হত্যা করা হয়। এ ঘটনায় থানায় মামলা করেছেন নিহতের মেয়ে। মামলায় এজাহারনামীয় আসামি ৪ জন। অজ্ঞাতনামা রয়েছে আরো ৪ জন।

নিহত লুলু মারজান উখিয়ার পালংখালী ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের মৃত মমতাজ মিয়ার স্ত্রী ও পালংখালী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নারী সদস্য।

পুলিশ জানিয়েছে, ইউছুপ একজন মাদক ব্যবসায়ী। এর আগে র‌্যাব তাকে গ্রেফতার করে। কারামুক্ত হয়ে হত্যাকাণ্ডটি ঘটায়। নিহত লুলু আল মারজানের পিতা আলমগীর মেম্বারকে ২৫ বছর আগে হত্যা করা হয়। ওই মামলার প্রধান আসামি ছিলেন ঘাতক মো. ইউছুপের পিতা মোঃ জাহাঙ্গীর আলম।

নিহত মারজান এমএসএফ হাসপাতালে মিডওয়াইফ হিসেবে কর্মরত ছিলেন। পারিবারিক বিরোধের জের ধরে তাঁকে হত্যা করা হয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছে।

আরএস
 

Link copied!