Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পাংশায় স্কুল শিক্ষক হত্যা মামলার আরো ৩ আসামি গ্রেপ্তার

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

মে ৭, ২০২৩, ০১:১২ পিএম


পাংশায় স্কুল শিক্ষক হত্যা মামলার আরো ৩ আসামি গ্রেপ্তার

রাজবাড়ীর পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান (মুকু) কে গত ৩০ এপ্রিল রাত নয়টার দিকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। সেই মামলায় জড়িত আরো তিনজন আসামিকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গতকাল (৬ মে) দিবাগত রাতে পাংশা থানার বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযানে দুইটি আগ্নেয়াস্ত্র ও দুইটি ককটেল সহ তিনজন গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো,কলিমহর ইউনিয়নের হাটবনগ্রামের মনটু শিকদারের ছেলে সজীব শিকদার, শেখপাড়ার নুর আলী মন্ডলের ছেলে মোঃ রাসেল মন্ডল, কোলানগর গ্রামের সোহরাব শেখের ছেলে মোঃ রমজান শেখ।

এবিষয়ে (৭ মে) রবিবার সকাল ১১ টায় পাংশা মডেল থানা পুলিশ প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সহকারী পুলিশ সুপার আসলাম হোসেন (প্রবেশনাল), পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান।

উল্লেখ্য, গত (৩০ এপ্রিল) রাত নয়টার সময় শিক্ষক মিজানুর রহমান দোকানের হালখাতা শেষে বাড়ি ফেরার পথে তার মটরবাইক্ গতিরোধ করে তাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। পরবর্তীতে নিহতের স্ত্রী বাদি হয়ে পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, পরে পুলিশি অভিযানে ৬ জন আসামি গ্রেফতার, একটি একনালা বন্দুক ও দুইটি তাজা কার্তুজ উদ্ধার করে।

আরএস

Link copied!