Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

থানচিতে লিংকেজ প্রতিষ্ঠাকরণ সভা অনুষ্ঠিত

থানচি (বান্দরবান) প্রতিনিধি

থানচি (বান্দরবান) প্রতিনিধি

মে ১১, ২০২৩, ০৫:১৫ পিএম


থানচিতে লিংকেজ প্রতিষ্ঠাকরণ সভা অনুষ্ঠিত

বান্দরবানে থানচিতে ইউ এন সি সি এবং মাল্টিপারপাস সার্ভিস হাবস এর মধ্যে লিংকেজ প্রতিষ্ঠাকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে লিডারশিপ টু এনশিওর এডিকোয়েট নিউট্রিশন (লিন) প্রকল্প সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহা. আবুল মনসুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।

উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ওয়াহিদুজ্জামান মুরাদ, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়, অফিস সহকারী এমরান হোসেন, কমিউনিটি ক্লিনিক, উপ-সহকারী মেডিকেল অফিসার মেথোয়াইচিং মারমা, উপজেলা কৃষি সম্প্রসারণ উপ-সহকারী বিশ্বজিৎ দাশ গুপ্ত, সাংবাদিক ও বিভিন্ন বিভাগের প্রতিনিধি ও লিন প্রকল্পের কিশোর -কিশোরী, ডব্লিউ বি সি, ও এল এস পি বৃন্দ উপস্থিত ছিলেন।

কারিতাস এনজিও লিন প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর শৈতিংয়ী উপস্থাপনায়, কিশোর -কিশোরীদের, ডব্লিউ বি সিদের, এল এস পিদের কার্যক্রম এবং চ্যালেঞ্জ সমূহ সভায় উপস্থাপন করা হয়। 

তাছাড়া উপজেলা স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা, কৃষি সম্প্রসারণ, প্রাণি সম্পদ, মাধ্যমিক শিক্ষা কতৃর্ক সরকারের প্রদানকৃত সেবা সমূহ গুলো সভায় অবগত করা হয়।

পরিশেষে সরকারি সকল বিভাগের প্রদানকৃত সেবা কার্যক্রম কে আরো জনবান্ধব করে তুলতে কর্মকর্তাদের  জানানো হয়। একই সাথে লিন প্রকল্পের মাধ্যমে জনসাধারণের মধ্যে সরকারের উন্নয়ন কর্মসূচি পৌঁছে দিতে আহ্বান জানানো হয়েছে।

এইচআর

Link copied!