Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

জাজিরায় প্রবাসীর লাশ উদ্ধার

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

মে ৩০, ২০২৩, ০৩:৫১ পিএম


জাজিরায় প্রবাসীর লাশ উদ্ধার

শরীয়তপুরের জাজিরায় পালরেচড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি ব্রিজের নিচে খাল থেকে জামাল মির (৪১) নামে এক মালয়েশিয়ান প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে। 

সোমবার সন্ধ্যার পর লাশটি উদ্ধার করে জাজিরা থানা পুলিশ।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত জামাল পালেরচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খা কান্দি গ্রামের খালের মীরের ছেলে। তিনি মালয়েশিয়ান প্রবাসী এবং এক মাসের ছুটিতে দেশে আসেন। রোববার বিকাল ৪টায় জামাল প্রতিবেশীর মোটরসাইকেল নিয়ে ঘুরতে যান। 

ওই দিন আনুমানিক রাত ৯টায় জামাল তার স্ত্রীকে মুঠোফোনে জানান তার বাড়ি ফিরতে দেরি হবে। এরপর থেকেই জামালের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় নিখোঁজের এক দিন পর একটি নিখোঁজ ডায়েরি করেন জামালের পরিবার।

সোমবার সন্ধ্যার পর মাছ শিকারে বের হলে ২নং ওয়ার্ড ইউনিয়ন পরিষদের পাশের ব্রিজের নিচে একটি অজ্ঞাত লাশ দেখে স্থানীয়রা পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ ও জামালের স্বজনরা তার লাশ শনাক্ত করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাস্তার ওপরে গতিরোধকের বিষয়ে না জানায়, এতে অসতর্কতায় ঘটছে এই দুর্ঘটনা। স্থানীয়রা বলছেন, চলাচলের রাস্তার ওপর অবৈধ ড্রেজার পাইপ নেওয়ার জন্য উঁচু করে এমন গতিরোধকে প্রায়ই ঘটে ছোটোখাটো দুর্ঘটনা। এতে তাদের স্বাভাবিক চলাচলে সমস্যা হলেও প্রভাবশালী মহলের সামনে অসহায় তারা।

এ বিষয়ে জাজিরা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সুজন হক জানান, পালেরচর ইউনিয়ন পরিষদের পাশে ব্রিজের নিচ থেকে জামাল মীর (৪০) এর লাশ পানিতে ডুবন্ত অবস্থায় পাওয়া যায়। লাশের সঙ্গে তার ব্যবহূত মোটরসাইকেলও পাওয়া যায়। আমরা সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, রিপোর্ট আসলে মৃত্যুর মূল কারণটি নিশ্চিত হওয়া যাবে।

এইচআর

Link copied!