Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সরিষাবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ী প্রতিনিধি

জুন ৪, ২০২৩, ০৫:২৭ পিএম


সরিষাবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

জামালপুরের সরিষাবাড়ী আন্তঃউপজেলা সরকারি প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার মাধ্যমে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

শনিবার সকালে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমি হল রোমে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন সরিষাবাড়ী আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শিক্ষাবিদ আব্দুর রশীদ।

এ সময় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ বি.এসসির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের (অবঃ) ডেপুটি গর্ভণর আবু হেনা মোহাম্মদ হাসান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন-অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান, সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন প্রমুখ।

এছাড়া উপজেলা আ.লীগে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সরিষাবাড়ী উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণীর বৃত্তিপ্রাপ্ত ১৮৪জন শিক্ষার্থীদের হাতে এই সম্মাননার স্মারক তুলেদেন অতিথিবৃন্দ।

এইচআর

 

Link copied!