Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ফেনীতে টমটম চালককে গলাকেটে হত্যাচেষ্টা

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

জুন ৭, ২০২৩, ১২:০০ পিএম


ফেনীতে টমটম চালককে গলাকেটে হত্যাচেষ্টা

ফেনীতে ওমর চন্দ্র কুরি (৫৫) নামের এক টমটম চালককে গলা কেটে হত্যা চেষ্টা করা হয়েছে । মঙ্গলবার (৬ জুন) জেলার সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের কুঠিরহাটে এঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের চর্মকার বাড়ীর মৃত যতীন্দ্র চন্দ্র কুরির ছেলে ওমর চন্দ্র কুরি প্রতিদিনের মতো ঘটনার দিনও  টমটম নিয়ে স্থানীয় কুঠিরহাট বাজারে যায় ।

এ সময় অজ্ঞাত ২ ব্যক্তি তার টমটমটি কুঠিরহাট থেকে ভাড়া করে সোনাগাজী–ফেনী সীমান্তের চর গোপালগাঁও গ্রামের নতুন ব্রিজ এলাকায় নিয়ে যায়। সেখানে পূর্ব থেকে উৎপেতে থাকা কয়েকজন দূর্বৃত্ত ওমর চন্দ্র কুরিকে টমটম থেকে টেনে নদীর কূলে বেড়িবাঁধে নিয়ে বেধম মারধর করে তার বাম হাত ভেঙ্গে, গলাকেটে হত্যা চেষ্টা করে।

তার শোর চিৎকারে পাশ্ববর্তী বাড়ীর লোকজন বেরিয়ে এলে দূবৃত্তরা পালিয়ে যায়।পরবর্তীতে এলাকাবাসীর সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওমর চন্দ্র কুরির স্ত্রী সন্ধ্যা রানী কুরি জানান, একই বাড়ীর বাবুল চন্দ্র করির ছেলে রনি চন্দ্র কুরি, জনি চন্দ্র কুরির সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছে। তারা হয়তো এ ঘটনা ঘটাতে পারে।

তিনি আরও জানান,আহত ওমর কুরি  হামলাকারীদের চিনতে পেরেছে। তার শ্বাসনালী কেটে যাওয়ায় সে কথা বলতে পারছেন না। সুস্থ হলে হত্যা চেষ্টাকারীদের নাম পরিচয় জানা যাবে।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানা ও ফেনী মডেল থানা পুলিশ এবং স্থানীয় চর মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চেয়ারম্যান এম এ হোসেন ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, কে বা কারা এ হত্যা চেষ্টা করেছে তা উদঘাটন করবে পুলিশ।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালিদ হোসেন দাইয়ান জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এআরএস

Link copied!