Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাদুল্লাপুরে প্রতারক চক্রে জড়িত সন্দেহে যুবক আটক

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

জুন ১৬, ২০২৩, ০৪:০৭ পিএম


সাদুল্লাপুরে প্রতারক চক্রে জড়িত  সন্দেহে যুবক আটক

গাইবান্ধার সাদুল্লাপুর থেকে প্রতারণা চক্রের মুক্তিপণের টাকা বিকাশে লেনদেনের কারণে ও চক্রের সাথে সম্পৃক্ততার সূত্র ধরে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই জগন্নাথ চন্দ্রের সহযোগিতায় নাটোর সদর থানা পুলিশ অভিযান চালিয়ে থাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

জানা যায়, চলতি বছরের ৩০ জানুয়ারি নাটোর সদর থানায় একটি  প্রতারণা মামলা দায়ের করে ভুক্তভোগী যাহার মামলা  নম্বর ৮৬।

তথ্যানুসন্ধানে যায় যে, চলতি বছরের জানুয়ারি মাসে থাই নারিকেলের চারা বিক্রির কথা বলে নাটোরের এক ব্যক্তিকে চারা দেখার জন্য মোবাইল ফোনে ডেকে নেয় প্রতারক চক্রের সদস্যরা। রাতের আঁধারে তাকে ডেকে নিয়ে বিলের ভিতরে হাত পা বেঁধে রেখে নির্যাতন করে, নগদ টাকাসহ বিকাশে মুক্তিপন আদায় করে ছেড়ে দেয়।

ঐ ব্যক্তি কাউকে কিছু না জানিয়ে মোবাইল নম্বর ও বিকাশ নম্বরের সূত্র ধরে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করে। দীর্ঘ তদন্ত শেষে মামলার তদন্ত কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহার করে আটককৃত বিকাশের দোকানীর সম্পৃক্ততা পায়।

তার সম্পৃক্ততা পাওয়ায় ১৫ জুন বিকালে তাকে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই জগন্নাথ চন্দ্রের সহযোগিতায় নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে নাটোরে সদর থানায় নিয়ে যায়।

আটককৃত বিকাশের দোকানী আরাফাত শেখ ওরফে ইছা (২৮) ইদিলপুর ইউনিয়নের তরফপাহাড়ি গ্রামের হাফিজার রহমানের পুত্র।

বিষয়টি নিশ্চিত করেন নাটোর সদর থানার মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাজ্জাদ হোসাইন। তিনি বলেন, আসামির বিরুদ্ধে একাধিক ধারায় একাধিক মামলা চলমান রয়েছে। সে প্রতারণা চক্রের একজন সক্রিয় সদস্য।

এইচআর

Link copied!