Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গোসাইরহাটে ইজিবাইক দুর্ঘটনায় একজনের মৃত্যু

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

জুন ১৬, ২০২৩, ০৭:৩৫ পিএম


গোসাইরহাটে ইজিবাইক দুর্ঘটনায় একজনের মৃত্যু

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের মুন্সিরহাটে ইজিবাইক দুর্ঘটনায় লোকমান ঢালী নামের এক ব্যক্তি নিহত হয়।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (১৬ জুন) বেলা‌ ১২ টার দিকে গোসাইরহাট উপজেলার মুন্সিরহাট থেকে ইজিবাইকে করে উপজেলার নাগেরপাড়ায় আসার পথে ইজিবাইক উল্টে নিচে চাপা পড়ে লোকমান ঢালী (৫০) নিহত হয়েছে।

নিহত লোকমান ঢালী গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের মলংচুরা গ্রামের হাফেজ ঢালীর সন্তান। তিনি মুন্সিরহাট বাজারে ফার্নিচারের ব্যবসায়ী ছিলেন।

এবিষয়ে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নুরে আলম জিকু জানান, এক অজ্ঞাতনামা রোগীকে রাস্তার আশেপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। আমরা প্রাথমিকভাবে পরীক্ষা করে তার ভিতরে প্রাণের চিহ্ন না পেয়ে ইসিজি করে দেখি এবং তারপরে তাকে মৃত ঘোষণা করি। পরে আমরা গোসাইরহাট থানায় ফোন করে তথ্যটি জানাই।

গোসাইরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান বলেন, আমরা খবর পাই মুন্সিরহাট এলাকায় ইজিবাইক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। পরবর্তীতে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেডিকেল অফিসারের সাথে কথা বলে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসি। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর

Link copied!