Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় ৫৩৮টি পরিবারের মধ্যে ভিজিডি চাল বিতরণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৩:৪৬ পিএম


মঠবাড়িয়ায় ৫৩৮টি পরিবারের মধ্যে ভিজিডি চাল বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার হিসেবে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মঠবাড়িয়া সদর ইউনিয়নে শনিবার (১৭ জুন) সকালে ২০৮জন সুবিধাভোগী পরিবারের মাঝে ২মাসের (মে ও জুন) ভিজিডি‘র (ভি.ডাবিউ.বি) ৬০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এর আগে শুক্রবার উপজেলার দাউদখালী ইউনিয়নে ২০৯ এবং বৃহস্পতিবার উপজেলার বড় মাছুয়া ইউনিয়নের ১২১ টি পরিবারের মধ্যে ২ মাসের ভিজিডি‘র ৬০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও উপজেলা প্রশাসন কর্তৃক নিয়োগকৃত তদারকি কর্মকর্তাদের উপস্থিতিতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চত্তরে এ চাল বিতরণের কার্যক্রম অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ মানবিক উপহার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাইয়ূম। এ সময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশণার (ভূমি) সৈকত রায়হান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলমগীর হোসেন আকন, সরকারি বিভিন্ন দপ্তরের সহকারি কর্মকর্তা ও বিভিন্ন গণ মাধ্যম কর্মিবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাইয়ূম বলেন, গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে মহিলা অধিদপ্তরের বাস্তবায়নে ভি.ডাবিউ.বি এর আওতায় মঠবাড়িয়া উপজেলার ২হাজার ৩‘শ ২টি পরিবারকে প্রতিমাসে ৩০ কেজি করে চাল দেয়া হয়।

দু‘বছরের জন্য প্রতিটি পরিবার এ সুবিধা পাবেন। তিনি আরও বলেন প্রধানমন্ত্রীর এ মনবিক সহায়তা দীর্ঘ দিন ধরে চলমাল আছে এবং অব্যহত থাকবে।

এইচআর

 

Link copied!