Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাদুল্লাপুরে জটিল রোগে আক্রান্তের মাঝে চেক ও ভিক্ষুকদের মাঝে উপকরণ বিতরণ

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

জুন ২১, ২০২৩, ০৮:১৫ পিএম


সাদুল্লাপুরে জটিল রোগে আক্রান্তের মাঝে চেক ও  ভিক্ষুকদের মাঝে উপকরণ বিতরণ

গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে জটিল কঠিন রোগে আক্রান্ত অস্বচ্ছল ব্যক্তিদের মধ্যে চেক  ও ভিক্ষুক পূনবার্সনের জন্য  বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপকরণ বিতরণ সভা অনুষ্ঠিত।

২১ জুন সকালে উপজেলা হলরুমে  উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মানিক চন্দ্র রায়ের সঞ্চালনায়  উপস্থিত ছিলেন,  জেলা সমাজসেবা কার্যালয়ে উপ- পরিচালক, ফজলুল হক, জেলা রেজিষ্ট্রেশন অফিসার মিজানুর রহমান মল্লিক, বাংলাদেশ আওয়ামিলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ আবদুল জলিল সরকার, সাধারণ সম্পাদক শহিদুল্লাহেল কবির ফারুক, উপজেলা চেয়ারম্যান সাহারিয়ার খাঁন বিপ্লব, উপজেলা ভুমি কমিশনার আশাদুজ্জামান,  মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আজমী,ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সৈয়দ মঞ্জরুল ইসলাম রেজওয়ান, রবিউল ইসলাম, ইউপি সদস্য সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ, গনমাধ্যম কর্মীরা।
এ সময় ১১ ইউনিয়েন  ক্যান্সার,কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত  ২৩ জন রোগীর মাঝে চিকিৎসা সেবার  এক কালিন আর্থিক সহায়তা হিসাবে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

এছাড়া  ভিক্ষুক পূনবার্সন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ১২ জন ভিক্ষুককে ব্যাটারী চালিত অটোভান বিতরন করা হয়।

এ-সময় বক্তারা বলেন,সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেয়ার জন্য  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা‍‍`র নির্দেশনায় তুলে দেয়া হলো উপকরণ ও নগদ অর্থ।

আরএস

Link copied!