Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

জুন ২২, ২০২৩, ০৬:০৬ পিএম


মঠবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় ২১ হাজার ৬‘শ টি নিম্ন আয়ের পরিবারে মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার বিতরণ কার্যক্রম চলছে। 

উপজেলার ১১টি ইউনিয়নে ১৬ হাজার ৯‘শ ৮৯ জন ও পৌরসভায় ৪ হাজার ৬‘শ ২১ টি সুবিধাভোগী পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম চলছে।

বৃহস্পতিবার (২২ জুন) মঠবাড়িয়া পৌরসভার চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর প্রশাসক উপজেলা আ.লীগ সহ-সভাপতি মো. আরিফ উল হক। 

এসময় উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুণ অর রশিদ, পৌর প্রকৌশলী আবদুস ছালেক, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেলসহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, পবিত্র ঈদকে সামনে রেখে প্রধানমন্ত্রীর মানবিক উপহার “বিশেষ ভিজিএফ” হিসেবে মঠবাড়িয়া উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌর সভার নিম্ন আয়ের পরিবারে মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। 

প্রতি বছরের ন্যায় এ বছরও দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় মঠবাড়িয়ার ২১ হাজার ৬‘শ টি পরিবারের জন্য ১৫১ মেট্রিক টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানরা দিনব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন করেন। 

উপজেলা প্রশাসন কর্তৃক নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা চাল বিতরণ কার্যক্রম তদারকি করছেন। মাননীয় প্রধানমন্ত্রীর এ মানবিক সহায়তা দীর্ঘ দিন ধরে চলমাল আছে এবং অব্যাহত থাকবে।

এইচআর

Link copied!