Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় সিএনজি-ভটভটির মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ নিহত ৩

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

জুন ২৭, ২০২৩, ০৩:২৮ পিএম


বগুড়ায় সিএনজি-ভটভটির মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ নিহত ৩

বগুড়ায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে দুই বোনসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত দুই বোনের মা-বাবা।

মঙ্গলবার (২৭ জুন)সকালে সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়সংলগ্ন বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-দুই বোন আশা মনি (৭) ও খাদিজা (৩) ও সিএনজি অটোরিকশা চালক আমিনুল ইসলাম (৩০)।

এ ঘটনায় আহতরা হলেন, রাশেদ শেখ (২৭) এবং তার স্ত্রী জোসনা বেগম। জানা যায়, বগুড়ার কাহালু উপজেলার বিবিরপুকুর গ্রামের কাঠমিস্ত্রি রাশেদ শেখ পরিবার নিয়ে ঈদ করতে গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ীর চকবাউলিয়া যাচ্ছিলেন।

পথিমধ্যে এরুলিয়াতে পৌঁছার পর কোরবানির গরুবোঝাই ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক আমিনুল ইসলাম ও খাদিজা মারা যান। এ সময় গুরুতর আহত হন রাশেদ শেখসহ তার স্ত্রী ও আরেক কন্যা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে আশা মনির মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল ফাঁড়ির এটিএসআই লালন হোসেন বলেন, নিহত দু’জন বোন। আর আহত দু’জন ওই দুই শিশুর বাবা-মা। নিহতদের লাশ হাসপাতলের মর্গে রাখা হয়েছে। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং তাদের অবস্থা আশঙ্কাজনক।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, দুর্ঘটনার পরপরই ভটভটি চালক

পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। তবে ভটভটি পুলিশী হেফাজতে রয়েছে।

এইচআর

Link copied!