Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১

মঠবাড়িয়া প্রতিনিধি

মঠবাড়িয়া প্রতিনিধি

জুলাই ৩, ২০২৩, ০৪:৩১ পিএম


মঠবাড়িয়ায় ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন পরিষদের ভিজিএফের চাল বিতরণকে কেন্দ্র করে সংরক্ষিত আসনের ইউপি সদস্যার স্বামী ও তার লোকজনের হামলায় মঞ্জুরুল আলম নামে এক ইউপি সদস্য মারাত্মক জখম হয়েছেন।

এ ঘটনায় আহত ইউপি সদস্যের ভাই মনিরুল আলম নান্টু বাদী হয়ে গত রোববার রাতে প্রতিপক্ষ মিন্টু হাওলাদার, ইউসুফ হাওলাদার, মোস্তফা হাওলাদার ও আবুল হোসেনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন। থানা পুলিশ গত রোববার রাতেই এজাহার নামীয় মিন্টু হাওলাদারকে গ্রেপ্তার করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ জুন সকালে উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়ন পরিষদে ভিজিএফ কার্ডের চাল বিতরণ হয়। এসময় চাল বিতরণকে কেন্দ্র করে ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল আলমের সাথে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্যা হওয়া বেগমের স্বামী ইউসুফ হাওলাদারের সাথে তর্ক হয়।

ওই বিরোধের জেরে ইউসুফ হাওলাদার ও তার লোকজন ইউপি সদস্য মঞ্জুরুল আলমের ওপর হামলা চালিয়ে ডান হাত ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, গ্রেপ্তার আসামি মিন্টু হাওলাদারকে সোমবার (৩ জুলাই) আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এইচআর

Link copied!