Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মির্জাগঞ্জ উপজেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২৩, ০৪:৪৬ পিএম


মির্জাগঞ্জ উপজেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্নের প্রায় দশমাস পরে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার রাতে জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশীদ চুন্নু ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি স্বাক্ষরিত পূর্ণ কমিটি উপজেলা বিএনপির সভাপতি আলহাজ সাহাবুদ্দিন নান্নু এর নিকট হস্তান্তর করেন।

উপজেলা বিএনপির কমিটিতে আলহাজ মো. শাহাবুদ্দিন নান্নুকে সভাপতি, মো. জাহাঙ্গীর হোসেন ফরাজী সাধারণ সম্পাদক করে ১১৭ সদস্য বিশিষ্ট অনুমোদন করেন জেলা বিএনপি।

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. আহসানউল্লাহ পিন্টু সিকদার, মোসা. রাজিয়া রশিদ, মো. গোলাম ফারুক মুন্সী, মো. আনোয়ার সিকদার, আলহাজ্ব মো. আইউব খান, মো. আমিনুল ইসলাম খোকন, মো. মজিবর রহমান মেম্বারসহ ১৪ জনকে সহ-সভাপতি, মো. হারুন অর রশীদ মুন্সী, মো. রুবেল মৃধা, মো. আসাদুজ্জামান মনিরসহ ৮ জনকে যুগ্ন সাধারণ সম্পাদক, মো. জয়নাল আবেদীন সুজন সিকদার ও এইচ এম শামীম সাংগঠনিক সম্পাদক, মো. কামরুজ্জামান জুয়েল মুন্সী দপ্তর সম্পাদক, মো.আলমগীর হোসেন মোক্তার কোষাধ্যক্ষ, সার্জেন্ট (অবঃ) আলমগীর হোসেন প্রচার সম্পাদক, মল্লিক মাকসুদ আহমেদ বায়েজীদ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক,আব্দুর রহমান হাওলাদার ধর্ম বিষয়ক সম্পাদক সহ মোট ৪১জনকে সম্পাদক, আলহাজ্ব মো. আশ্রাব আলী হাওলাদার নির্বাহী সদস্য ১, মো. মোবারক আলী মুন্সী নির্বাহী সদস্য ২, প্রফেসর (অবঃ) মো. মোস্তাফিজুর রহমান ৩ নং নির্বাহী সদস্যসহ ৪৮ জনকে সদস্য করা হয়েছে।

উপজেলা বিএনপির ১১৭ সদস্য বিশিষ্ট কমিটির বাইরে অ্যাডভোকেট আব্দুল আজিজ সিকদার,আলহাজ আজাহার উদ্দিন মাস্টার, মো. মন্নান মুন্সী, অ্যাডভোকেট মজিবর রহমান মুন্সী, মো. খলিলুর রহমান (সাবেক চেয়ারম্যান) সহ ১১ জনকে উপদেষ্টা মন্ডলী করে একটি উপদেষ্টা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

উল্লেখ্য,গত বছর অক্টোবর মাসের ২১ তারিখে জেলা বিএনপি ও কেন্দ্রীয় বিএনপির জ্যেষ্ঠ নেতৃবৃন্দের উপস্থিতিতে মির্জাগঞ্জ উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে আলহাজ সাহাবুদ্দিন নান্নু সভাপতি ও মো. জাহাঙ্গীর হোসাইন ফরাজী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি বলেন, কমিটিতে যোগ্য, দক্ষ ও ত্যাগীদের মূল্যায়ন করা হয়েছে। আশা করি এখন আর অভ্যন্তরীন কোন্দল আর থাকবে না।

এইচআর

Link copied!