Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মৌলভীবাজারে চোরাই প্রাইভেট কারসহ ৮জন গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

আগস্ট ১, ২০২৩, ০৫:৩৯ পিএম


মৌলভীবাজারে চোরাই প্রাইভেট কারসহ ৮জন গ্রেপ্তার

মৌলভীবাজারে ৩টি চোরাই প্রাইভেট কারসহ ৮জনকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার অফিসে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান, মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম)

পুলিশ সুপার জানান, ১৭ জুলাই কুলাউড়া থানার মামলা নং-১৩, ধারা ৩৭৯ পেনাল কোড রুজু মামলায় কমলগঞ্জ উপজেলার শমসের নগর, মাধবপুর ও মৌলভীবাজার সদরের গুজারাই থেকে আসামীদের গ্রেপ্তার করা হয়।

আজ ভোর রাতে গাড়ি চোর চক্রের সদস্য মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের আলীম মিয়ার ছেলে শাহ আলমকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে মৌলভীবাজার শহরের বেরিরচর এলাকা থেকে মৃত ফরকিত মিয়ার ছেলে মুহিবুর রহমান সিতুকে গ্রেপ্তার করা হয়।

তাকে জিজ্ঞাসাদের পর সিতুর শ্বশুরবাড়ি সদরের আমতৈল ইউপির আদপাশা গ্রাম থেকে ১০ জুলাই কুলাউড়ার মাগুরা থেকে চুরি যাওয়া new model 2006 G-Corolla প্রাইভেট কারটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শাহ আলম, মুহিবুর রহমান সিতু, তোফায়েল মিয়া, আব্দুল আলীম, মহিউদ্দিন, জসিম মিয়া, আবুল হোসেন, কয়েছ মিয়া।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) সুদর্শন কুমার রায় ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ এর নির্দেশনায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, কুলাউড়া থানার ওসি তদন্ত রতন চন্দ্র দেবনাথ, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আনোয়ার মিয়াসহ পুলিশের একটি দল এই অভিযান  পরিচালনা করে।

এইচআর

Link copied!