Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সম্পাদক হাশেম রেজার সৌজন্য সাক্ষাৎ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আগস্ট ২, ২০২৩, ১২:১৩ এএম


চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সম্পাদক হাশেম রেজার সৌজন্য সাক্ষাৎ

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন দৈনিক আমার সংবাদ ও ইংরেজি দৈনিক দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী হাশেম রেজা। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে আমার সংবাদ ও ডেইলি পোস্টের পক্ষ থেকে সম্পাদক হাশেম রেজা নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান।

সৌজন্য সাক্ষাতে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা সম্পাদক হাশেম রেজাকে ধন্যবাদ জানিয়ে পাঠকপ্রিয় দুটি পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

ড. কিসিঞ্জার আরও বলেন, সরকারের উন্নয়ন-অগ্রগতি, জনগণ এবং মানবতার কল্যাণে আপনাদের লেখনী জাতিকে সমৃদ্ধ করবে।

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক হিসেবে যোগদান করায় ড. কিসিঞ্জার চাকমাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি সম্পাদক হাশেম রেজা বলেন, এ জেলায় বিগত সময়ে যেসব জেলা প্রশাসক দায়িত্ব পালন করে গেছেন, আপনি নিশ্চয়ই সেসব জেলা প্রশাসকের উন্নয়ন-অগ্রগতির সারথি হিসেবে এ জেলাকে আরও সমৃদ্ধ করবেন।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি চুয়াডাঙ্গা-২ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি। সেখানে আপনি এ জেলার অভিভাবক হিসেবে আমাকে সার্বিক সহযোগিতা করবেন বলে আশা করছি। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আমার সংবাদের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের জয়েন্ট সেক্রেটারি ইসলাম রকিব, সম্পাদকের পুত্রদ্বয় রুহেল হাশেমী শুভ ও তানজীদ সরওয়ার সৈকত এবং দ্য ডেইলি পোস্টের চুয়াডাঙ্গা প্রতিনিধি আব্দুল্লাহ হক প্রমুখ।

আরএস

Link copied!