Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আগস্ট ৭, ২০২৩, ০৭:৪৬ পিএম


চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

চুয়াডাঙ্গার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। 

সোমবার সকাল দশটায় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার এক পর্যায়ে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন মতবিনিময় সভায় উপস্থিত সকল চেয়ারম্যানদের কে বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারী পরিদর্শন করান। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। 

মতবিনিম সভায় আব্দুল্লাহ আল মামুন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে  তৃণমূল পর্যায় থেকে যেন নির্বাচনের পরিবেশ হুমকির সম্মুখীন না হয় সেটি বজায় রাখার ব্যাপারে উন্মুক্ত আলোচনা করা হয়। নির্বাচনকে সামনে রেখে অন্যান্য রাজনৈতিক দলগুলো বিভিন্নভাবে জ্বালাও পোড়াও নীতি অবলম্বন করে নির্বাচনী পরিবেশ অস্থিতিশীল করে তুলতে পারে। যেহেতু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন তৃণমূল পর্যায়ে সরাসরি জনগণের প্রতিনিধি হিসেবে কাজ করে থাকেন। তাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও নির্বাচনে নিরাপত্তার সহিত ভোটার অধিকার প্রয়োগে জনসাধারণ যাতে কোন সমস্যার সম্মুখীন না হয় সে বিষয়ে আপনাদের সকলকে সচেতন থাকতে হবে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর শরণাপন্ন হবেন। তাৎক্ষণিকভাবে উদ্বুদ্ধ পরিস্থিতির আইনি প্রক্রিয়ায় সুষ্ঠু সমাধান করা হবে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়ায় টুপি ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাজু। শফিকুল ইসলাম রাজু তার বক্তব্যের শুরুতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ যারা অকাতরে নির্মম হত্যার শিকার হয়েছিল সেই সকল বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন। 

এছাড়া তিনি বলেন, আসন্ন সংসদ নির্বাচনে সরকার কর্তৃক যে নির্দেশনা প্রদান করা হবে সেই নির্দেশনা মোতাবেক আমরা কোনরকম হটকারিতা বা জ্বালা পোড়াও নীতিকে প্রশ্রয় না দিয়ে নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর রাখার সর্বাত্মক চেষ্টা করবো। একই সাথে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারী নামের যে স্থিরচিত্র প্রদর্শনী কর্নার নির্মাণ করেছেন তার জন্য জেলার সকল চেয়ারম্যানদের পক্ষ থেকে সাধুবাদ জানান। রাজু আরো বলেন, প্রতিটি ইউনিয়নেও যদি এমনভাবে বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারী নামের কর্নার তৈরি করা হয় তাহলে প্রত্যন্ত অঞ্চলের ছেলেমেয়েরা বাংলাদেশ ও বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে।

মতবিনিময় সভায় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা জীবননগর ও চুয়াডাঙ্গা সদর থানার অন্তর্ভুক্ত সকল ইউনিয়ন চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আনিসুজ্জামান লালন, ডি আই ও ওয়ান আবু জিহাদ ফখরুল আলম খান, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার্স ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল, আলোকদিয়া ইউনিয়ন চেয়ারম্যান হাজী, পদ্মবিলা ইউনিয়ন চেয়ারম্যান আলম মন্ডল, মমিনপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন রতন প্রমূখ।

আরএস

Link copied!