Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গ্রেপ্তার বিএনপি নেতাদের মুক্তির দাবিতে ফুলছড়িতে বিক্ষোভ সমাবেশ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ০৪:০৩ পিএম


গ্রেপ্তার বিএনপি নেতাদের মুক্তির দাবিতে ফুলছড়িতে বিক্ষোভ সমাবেশ

ঢাকায় বিএনপির মহাসমাবেশে যোগ দিতে গিয়ে গ্রেপ্তার ফুলছ‌ড়ির ২ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ক‌রে ফুলছড়ি উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দল। 

বিক্ষোভে যোগদান করেন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন আজ ( ৯ আগষ্ট ) বুধবার দুপুরে ফুলছ‌ড়ি উপজেলা চত্বর গেটের সামন থেকে এক‌টি বিশাল মিছিল‌ বের হ‌য়ে উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে আবার উপজেলা গেটে সামনে এসে শেষ হয় । 

এ সময় সমাবেশ করেন বিএনপিকর্মীরা। বক্তারা ফুলছড়ি উপজেলা যুবদলের আহবায় নজরুল ইসলাম নান্টু ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায় নুর আলম মন্ডল লিংকন সহ রাজবন্দিদের মুক্তিও এ সরকারের পদত্যাগসহ অতি উৎসাহী আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের শাস্তি দাবি জানান।

সমাবেশে বিএনপিকর্মীরা বলেন, বিএনপির সমাবেশের কথা শুনে এবং নেতাকর্মীদের ঢাকায় আগমন দেখে এ সরকার ভীত হয়ে নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। যতই গ্রেপ্তার, হামলা ও মামলা করা হোক বিএনপিকে আর দমিয়ে রাখা যাবে না। 

যেকোনো মূল্যে এ সরকারের পতন ঘটানো হবে। নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি না দিলে ফুলছ‌ড়িতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে ।

এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা বিএনপি‍‍`র সভাপতি হবিবুর রহমান হবি , সাধারণ সম্পাদক আব্দুস সালাম সরকার । 

ফুলছড়ি উপজেলা বিএনপি‍‍`র সাবেক সদস্য সচিব ওহিদুল ইসলাম জয় , সাংগঠনিক সম্পাদক ইকবাল, এইচ এম সোলায়মান সরকার, ফুলছড়ি উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক র‌বিন হাসান, রওশুনুজ্জামান রিপন, গোলাম কিবরিয়া, ফুলছড়ি ইউনিয়ন ছাত্রদল এর যুগ্ন আহবায়ক জয়নাল আবেদীন, সদস্য সচিব আসিফ সাজ্জাদ ছোটন, উড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আহসান হাবিব, উদাখালি ইউনিয়ন বিএনপি‍‍`র সাধারণ সম্পাদক আনিসুর রহমান, উদাখালি যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম যুগ্ম আহ্বায়ক রাশেদ, ফজলুপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব শাহজাহান, ফুলছড়ি উপজেলা যুবদলের সদস্য  মো. ফারুক মিয়া ও স্বেচ্ছাসেবক দল এর সদস্যসচিব  মো. শাহরিয়ার কবির পাভেল সঞ্চালনার দায়িত্ব পালন করেন । 

এইচআর

Link copied!