Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

পূর্বধলায় ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০১:৪০ পিএম


পূর্বধলায় ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা

নেত্রকোনার পূর্বধলায় ইউপি চেয়ারম্যানদের সাথে অশোভন আচরণের জেরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বয়কট করে সভাস্থল ত্যাগ করেছেন ইউপি চেয়ারম্যানরা।

সোমবার (১৪ আগস্ট) বিকালে উপজেলা পরিষদে ইউএনও’র কার্যালয়ে এ ঘটনা ঘটে। জানা গেছে, সোমবার বেলা দুইটার দিকে উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে ১০ ইউনিয়নের চেয়ারম্যানদের নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স তার কক্ষে একটি জরুরী সভায় বসেন।

সভায় শুরুতে ইউএনও চেয়ারম্যানদেরকে সাদা কাগজে স্বাক্ষর করতে বলেন। এ সময় চেয়ারম্যানরা সভার বিষয়ে জানতে চাইলে ক্ষেপে যান ইউএনও। জারিয়া ইউপি চেয়াম্যান আমিনূল ইসলাম মন্ডল নান্টু বলেন, ইউএনও কোনো চিঠি ছাড়াই তাদেরকে চায়ের দাওয়াত দিয়ে তার কক্ষে ডেকে নেন ও সাদা কাগজে স্বাক্ষর করতে বলেন।

এ নিয়ে তার সাথে কথা হলে তিনি তার সাথে অশোভন আচরণ করেন ও ক্ষিপ্ত হয়ে তাকে সভা থেকে চলে যেতে বলেন। পূর্বধলা সদর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল বলেন, ইউএনও সাহেব আমাদের সাথে রূঢ় আচরণ করেছেন। তাই আমরা সবাই তাকে বয়কট করে সভাস্থল ত্যাগ করেছি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, উক্ত সভায় আমিও উপস্থিত ছিলাম। সভাটি ছিল রাস্তার আইডি সংক্রান্ত। ইউএনও স্যার চেয়ারম্যানদেরকে স্বাক্ষর করতে বললে তারা বলেন, ভেবেচিন্তে পরে স্বাক্ষর করবেন।

এ নিয়ে জারিয়া ইউপি চেয়ারম্যান কথা বললে ইউএনও চেয়ারম্যানকে বলেন আপনি ইচ্ছে করলে চলে যেতে পারেন। পরে চেয়ারম্যানরা সভাস্থল ত্যাগ করে চলে যান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স’র সরকারি মুঠো ফোনে ফোন দিয়ে জানতে চাইলে তিনি কথা বলার জন্য প্রস্তুত নন ও পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন।

এইচআর

Link copied!