Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মারিশ্যা ২৭ বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০৬:৩৯ পিএম


মারিশ্যা ২৭ বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান

স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২৭ বিজিবি মারিশ্যা জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান করেছে । 

মঙ্গলবার দিনভর জোন সদরে এসব খাদ্য সহায়তা ও চিকিৎসা সেবা প্রদান করে বিজিবি। এছাড়াও  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মারিশ্যা ব্যাটালিয়ন সদরে কোরআন খতম, মসজিদে যোহরের নামাজ শেষে বিশেষ মোনাজাত, জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভা, বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত প্রামান্য চিত্র চিরঞ্জীব বঙ্গবন্ধু এবং বাংলাদেশ রাইফেলস এর ৩য় রিক্রুট ব্যাচ সমাপনী কুচকাওয়াজে বঙ্গবন্ধুর ভাষণ প্রদর্শন করা হয়। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ সাহেদ হোসেন এর নেতৃত্বে বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ পাহাড়ী ও বাঙ্গালী দুইশত মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়। বিজিবির খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি ও আলু।  এসময় জোন  কমান্ডার

লেঃ কর্ণেল মোঃ শরীফ উল্লাহ আবেদ,এসজিপি, পদাতিক,  উপস্থিত ছিলেন। জোন  কমান্ডার বলেন বিজিবির জনকল্যাণমুখী কাজের নিয়মিত অংশ হিসেবে এসব চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আরএস

Link copied!