Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বাথরুম থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৩, ০৫:৫৬ পিএম


বাথরুম থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে ভাড়াটিয়া বাসার বাথরুম থেকে সাঈদ আনোয়ার সিফাত (২১) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ আগস্ট রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত সিফাত মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে ও রাজধানী ঢাকার তেজগাঁ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় জাহাঙ্গীর হোসেনের বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে সিফাত ও তার পরিবার। সিফাতকে একা বাসায় রেখে তার বাবা মা দুইদিন আগে গ্রামের বাড়িতে যান। ১৮ আগস্ট রাতে বাবা-মা বাসায় এসে ঘর বন্ধ দেখে পুলিশ খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে বাথরুমে সিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে লাশ উদ্ধার করে সুরতহল রিপোর্ট করে পুলিশ।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, কলেজ শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করা হয়। পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এআরএস
 

Link copied!