Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

ইজিবাইক চুরি করে পালানোর সময় ভুয়া সাংবাদিককে গণধোলাই

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

আগস্ট ২০, ২০২৩, ০৩:১০ পিএম


ইজিবাইক চুরি করে পালানোর সময় ভুয়া সাংবাদিককে গণধোলাই

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক চুরি পালানোর সময় এক ভুয়া সাংবাদিক জনতার হাতে আটক হয়েছে। এসময় তাকে বেধড়ক পিটিয়ে নগরকান্দা হাসপাতালে এনে ভর্তি করে স্থানীয়রা।

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আইনপুর বাজারে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সাংবাদিক পরিচয় দানকারী ওই ব্যক্তির কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির ভুয়া পরিচয় পত্র পাওয়া গেছে। তার নাম মো. আবির হোসেন ওরফে আবু বক্কর। সে শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিচ্ছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,শনিবার সন্ধ্যার দিকে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের ইজিবাইক চালক শহীদ শেখ তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে গেলে চোর বাইকটি নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা তাকে পার্শ্ববতী আইনপুর বাজার থেকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে নগরকান্দা হাসপাতাল এনে ভর্তি করে।

এ ব্যপারে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানসিভ জোবায়ের বলেন, স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করে। এসময় তার কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা এবং আনন্দ টিভির পরিচয় পত্র পাওয়া গেছে। এই পরিচয় পত্র ধরে আমরা তার পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছি।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিরাজ হোসেন বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেননি। তবে আমরা বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি।

এআরএস

Link copied!