Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ট্রাকচাপায় ট্রাফিক পুলিশ সদস্য নিহত, চালকসহ গ্রেপ্তার ৩

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

আগস্ট ২৬, ২০২৩, ০৯:০৭ পিএম


ট্রাকচাপায় ট্রাফিক পুলিশ সদস্য নিহত, চালকসহ গ্রেপ্তার ৩

গাইবান্ধায় ট্রাকচাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় চালকসহ তিনজনকে রংপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। 

শনিবার বেলা ১১টার দিকে পুলিশ সুপার (এসপি) কামাল হোসেন তার কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার কামাল হোসেন জানান, ঘটনার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত আসামীদের ও ট্রাকটি সনাক্ত করা হয়। এরপর শুক্রবার রংপুর মহানগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ট্রাকটির চালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ট্রাকটির চালক জামাল মিয়া (৩৫), তার সহকারী মশিউর রহমান (২৯) এবং ট্রাকটির মূল মালিক আনিসুর রহমান (৪৪)। তাদের তিনজনেরই বাড়ি রংপুরের মাহিগঞ্জ এলাকায়। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা করা হয়েছে। সেই সাথে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, ওইদিন ট্রাক চাপার পর আসামীরা ট্রাকটির রং পরিবর্তনের জন্য মাহিগঞ্জের একটি গ্যারেজে রেখে যায়।
উল্লেখ্য, গত ২৩ আগস্ট রাতে ট্রাকটির মালিক আনিছুর রহমান নিজেই ট্রাক চালক হওয়া সত্তে¡ও বদলী হিসেবে হেলপার জামাল মিয়াকে রংপুর থেকে বালাসীঘাটে আলু নিয়ে পাঠান। সেখানে ভোররাতে আলু আনলোড করে রংপুরের উদ্দেশে রওনা হন। পথে সকাল ৬টা ২০ মিনিটের দিকে গাইবান্ধা শহরের পুরনো জেলখানা মোড়ে পৌঁছলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্য বিপ্লব প্রামানিককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এআরএস

Link copied!