Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সালথায় হাত-পা বেঁধে স্বর্নালঙ্কার লুট

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ৬, ২০২৩, ১২:৫৬ পিএম


সালথায় হাত-পা বেঁধে স্বর্নালঙ্কার লুট

ফরিদপুরের সালথায় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির খবর পাওয়া গেছে। দেশীয়স্ত্র ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ওই ব্যবসায়ীর পরিবারের ৪ সদস্যের হাত-পা বেঁধে নগদ ৪ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় ডাকাতরা।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের গোপিনাথপুর উত্তরপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মৃত সোবহান সিকদারের ছেলে ব্যবসায়ী বিল্লাল সিকদারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

বিল্লাল সিকদারের স্ত্রী জেসমিন বেগম বলেন, মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে একতলা ভবনের জানালার গ্রিল কেটে মুখোশধারী ৫-৬ জনের সশস্ত্র ডাকাত দল বাসার ভেতরে প্রবেশ করে।

ডাকাতরা দেশীয়াস্ত্র ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আমাকে ও স্বামী বিল্লাল সিকদার, পুত্র সিয়াম রহমান, শ্বাশুড়ী রাজিয়া বেগমসহ পরিবারের চার সদস্যের হাত-পা বেঁধে ফেলে। চিৎকার দিলে ডাকাতরা মারধর করে।  

গলার মধ্যে গামছা ভরে দিয়ে মুখও বেঁধে রাখা হয়। পরে ঘরের বিভিন্ন জায়গায় থাকা নগদ ৪ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় তারা।

ঘরের দরজা খোলা থাকায়  আমার ছেলে সিয়াম  দৌড়ে পালিয়ে গিয়ে পাশের বাড়ির লোকজন খবর দেয়। পাশের বাড়ির লোকজন আসার আগে ডাকাতরা মালামাল নিয়ে পালিয়ে যায়।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর

Link copied!