Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নাজিরপুর আ. লীগ সভাপতির বিরুদ্ধে বিএনপির পক্ষ নেওয়ার অভিযোগ

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৭:৫৮ পিএম


নাজিরপুর আ. লীগ সভাপতির বিরুদ্ধে  বিএনপির পক্ষ নেওয়ার অভিযোগ

আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সংবাদ সম্মেলন

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন খানের বিরুদ্ধে সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সদর বাজার সংলগ্ন উপজেলা ছাত্রলীগর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি এম. খোকন কাজী। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

যুবলীগ সভাপতি অভিযোগ করেন, গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় জেলা যুবদলের নতুন কমিটির নেতারা ঢাকা থেকে নাজিরপুর হয়ে পিরোজপুরে যাওয়ার সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের কটুক্তি করে স্লোগান দেন। এ ঘটনা স্থানীয় আ. লীগ, ছাত্রলীগ, যুবলীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠন এর প্রতিবাদ করেন। তবে পরের দিন এ ঘটনায় বিভিন্ন মিডিয়ায় উপজেলা আ. লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান বিএনপির পক্ষ নিয়ে ছাত্র ও যুবলীগের বিপক্ষে মিথ্যা মনগড়া বক্তব্য প্রদান করেন। যা আ. লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের ভাবমূর্তিকে ক্ষুন্ন করেছে।

তিনি আরও বলেন, উপজেলা আ. লীগের সভাপতি মোশারেফ হোসেন খান জাতীয় পার্টির উপজেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। সে সময় তিনি পুলিশের সহায়তায় স্থানীয় আ. লীগের অনেক নেতাকর্মীদের হয়রানি করেছেন। গত বিএনপি জোট সরকারের আমলে তাদের কাছ থেকে বিভিন্নভাবে সুবিধা নিয়েছেন। দলে জাতীয় পার্টি ও বিএনপির নেতাকর্মীদের পদসহ বিভিন্ন সুবিধা দিয়ে ত্যাগীদের বঞ্চিত করছেন।

তবে নাজিরপুর উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন সংগঠনের বিরুদ্ধে কোন বক্তব্য দেন নি বলে দাবি করেন।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর পিরোজপুর জেলা যুবদলের নতুন কমিটির নেতাদের একটি বহর ঢাকা থেকে নাজিরপুর হয়ে পিরোজপুরে যাচ্ছিলেন। এসময় তারা নাজিরপুরের হাসপাতাল এলকায় পৌঁছলে আ.লীগের নেতাকর্মীদের বাঁধার মুখে পড়ে। এ সময় ওই বহরে থাকা জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ শিকদারের নেতৃত্বে কিছু যুবদল কর্মী আ.লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীদের খুঁজতে থাকে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এআরএস

 

Link copied!