Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভূঞাপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৮:২৫ পিএম


ভূঞাপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের ভূঞাপুরে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই সন্তানের জনক শফিকুল ইসলাম (৩০) এর বিরুদ্ধে। বুধবার (২০ সেপ্টেম্বর) উপজেলার গাবসারা ইউনিয়নে এ ঘটনা ঘটে। শফিকুল চন্ডীপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

প্রতিবন্ধী কিশোরীর বড় বোন জানান, আমাদের বাড়িতে কেউ না থাকার সুযোগে পার্শ্ববর্তী গ্রামের শফিকুল আমার প্রতিবন্ধী বোনের হাত বেঁধে ও মুখ চেপে ধরে ধর্ষণ করে। তার ডাক চিৎকারে আমি ও আমার মা ছুটে আসি। তার মুখ থেকে সব কথা শুনে বাবাকে খবর দেই। বাবা ঘটনা শুনে মা ও আমাকে নিয়ে ওই ছেলের বাড়িতে যাই এবং ঘটনা বিস্তারিত খুলে বলি। শফিকুল ও তার পরিবারের লোকজন রাতে আমাদের বাড়িতে এসে ক্ষমা প্রার্থনা করে এবং উপযুক্ত বিচার দিবে বলে আশ্বাস দেয়।

কিন্তু কয়েকদিন পার হলেও শফিকুলের পরিবার কোন বিচার না দিয়ে তালবাহানা শুরু করে। এক পর্যায়ে আমরা গ্রামের লোকজনকে জানালে তারা থানায় যাওয়ার পরামর্শ দেন। পরে সোমবার (২৫ সেপ্টেম্বর)  আমরা থানায় আসি।

এবিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ জানান, বিষয়টি সম্পর্কে বিস্তারিত শুনেছি। মামলার প্রস্তুতি চলছে। মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আসামিকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এআরএস

Link copied!